ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

৫ দিন বন্ধ থাকবে ডিআরইউ ক্যান্টিন

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১১ নভেম্বর ২০১৮, ২১:১৭

৫ দিন বন্ধ থাকবে ডিআরইউ ক্যান্টিন

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সংস্কার কার্যক্রমের কারণে আগামী ৫দিন সংগঠনটির ক্যান্টিন বন্ধ থাকবে। রোববার সন্ধ্যায় সংগঠনটির সভাপতি সাইফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা রিপোর্টার্স ইউনিটির বর্তমান স্থাপনাটি সংস্কার, পুন:নির্মাণ ও আধুনিকায়নের কাজ শুরু হতে যাচ্ছে। এই কাজ চলাকালীন ক্যান্টিন সীমিত পরিসরে চালু রাখা হবে। তবে চুলাসহ প্রয়োজনীয় জিনিসপত্র স্থানান্তর ও উপযোগী করার জন্য প্রাথমিকভাবে ১৩ নভেম্বর থেকে ১৭ নভেম্বর পর্যন্ত ৫ দিন ক্যান্টিন বন্ধ থাকবে।

এই কার্যক্রমের আওতায় বর্তমান স্থাপনায় থাকা ক্র্যাব অফিস ও ডিআরইউ সমবায় সমিতি অফিসসহ ক্যান্টিন, হলরুম, লাইব্রেরি, রান্না ঘর, স্পোর্টস রুম, নামাজ ঘর, ফ্রেশরুমসহ পুরো স্থাপনা পুন:নির্মাণ ও আধুনিকায়ন করা হবে। প্রথমে ভবনের দক্ষিণ অংশের কাজ ও পরে বাগানের উত্তর অংশের কাজ হবে।

ডিআরইউ এর সর্বশেষ বিশেষ সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী এই কার্যক্রম পরিচালনার জন্য বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর ব্যক্তিগত প্রতিষ্ঠান হামিদ কনস্ট্রাকশন লিমিটেডের সাথে সমঝোতা চুক্তিসহ প্রয়োজনীয় কার্যক্রম ও প্রস্তুতি সম্পন্ন হয়েছে। হামিদ কনস্ট্রাকশন লিমিটেডের নিয়োগকৃত ঠিকাদার আগামীকাল থেকে এই কাজ শুরু করবে।

  • সর্বশেষ
  • পঠিত