ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ঢাকাস্থ ঠাকুরগাঁও সাংবাদিক ফোরামের কমিটি গঠন

  অনলাইন ডেস্ক

প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৭, ০১:৪৮

ঢাকাস্থ ঠাকুরগাঁও সাংবাদিক ফোরামের কমিটি গঠন

ঢাকায় কর্মরত ঠাকুরগাঁওয়ের গণমাধ্যমকর্মীদের নিয়ে ঢাকাস্থ ঠাকুরগাঁও সাংবাদিক ফোরাম গঠন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনী মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে ১৭ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে অর্থ কণ্ঠ'র নির্বাহী সম্পাদক মসিউর রহমানকে আহ্বায়ক, বাংলাদেশ প্রতিদিনের মানিক মুনতাসির ও গাজী টেলিভিশনের সাজ্জাদ হোসাইনকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। সদস্য সচিব করা হয়েছে জাগোনিউজ২৪.কম'র সহকারী বার্তা সম্পাদক মাহাবুর আলম সোহাগকে।

কমিটির অন্য সদস্যরা হলেন, ইসমত জেরিন স্মিতা (আমাদেরসময়.কম), নীলাদ্রী শেখর (চ্যানেল আই), মাসউদুর রহমান রানা (চ্যানেল২৪), গোলাম মর্তুজা অন্তু (প্রথম আলো), গোলাম মোর্শেদ রিজু (বৈশাখী টেলিভিশন), শফিকুল ইসলাম (নয়াদিগন্ত), ফারুক হোসাইন (ইনকিলাব), রাহেনুর ইসলাম (কালের কণ্ঠ), আশিক হোসেন (ইন্ডিপেনডেন্ট টেলিভিশন), দেলাওয়ার হোসেন (যায়যায়দিন), নায়েম আল জিকো (বৈশাখী টেলিভিশন), মোমিনুর রহমান রিপন (এটিএন বাংলা), ও শামীম রহমান (বণিকবার্তা)।

এছাড়া বেসরকারি উন্নয়ন সংস্থা ইকো সোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের (ইএসডিও) প্রতিষ্ঠাতা শহিদউজ্জামান এবং ঢাকাস্থ ঠাকুরগাঁও জেলা সমিতির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আনোয়ার আলীকে সংগঠনের উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত