ঢাকা, বুধবার, ২৩ মে ২০১৮, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫ অাপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ০২:৫০

প্রিন্ট

সাবেক পুলিশ কর্মকর্তার বাসায় পুত্রবধূর লাশ

সাবেক পুলিশ কর্মকর্তার বাসায় পুত্রবধূর লাশ
অনলাইন ডেস্ক

ঢাকার গোড়ানে সাবেক এক পুলিশ কর্মকর্তার বাসা থেকে তার পুত্রবধূর লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার রাতে পূর্ব গোড়ানের ৮ নম্বর সড়কের একটি ভবন থেকে রাজিয়া সুলতানা রিয়ার (২০) লাশ উদ্ধার করা হয়। গোড়ানের ওই বাসাটি পুলিশের সাবেক জ্যেষ্ঠ সহকারী কমিশনার আমির হোসেন পাটোয়ারীর বাসা। 

খিলগাঁও থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর কবির জানিয়েছেন, পুলিশের সাবেক সহকারী কমিশনার আমীর হোসেন পাটোয়ারীর ছেলে আবীর বিন আমীর মুনের সঙ্গে ছয়-সাত মাস আগে রিয়ার বিয়ে হয়।

আবীর ব্লাড ক্যানসারে আক্রান্ত। বিয়ের পর রাজিয়াকে তার শ্বশুর বাড়িতে আনা হয়। আগামী ২২ ফেব্রুয়ারি রাজিয়াকে আনুষ্ঠানিকভাবে তুলে আনার কথা ছিল। তাই বৌভাতের জন্য জিনিসপত্র কিনতে আমীর হোসেন ও তার স্ত্রীসহ অন্যরা বিকালে বাইরে বেরিয়েছিলেন।

এ সময় আবীরও বাসার বাইরে ছিলেন। রিয়া একা ছিলেন বাসায়। সন্ধ্যা ৭টার দিকে গৃহকর্মী তাকে ডাকতে গেলে কক্ষের ভিতর থেকে কোনো সাড়া আসছিল না। একপর্যায়ে তার চিৎকারে আশপাশের মানুষ আসে। তখন চাবি দিয়ে লক খুলে ঘরে ঢুকে দেখা যায়, রিয়া সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আছে। থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। আবীর ও রিয়ার পারিবারিকভাবেই বিয়ে হয়েছিল। 

পরিদর্শক জাহাঙ্গীর বলেন, ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে লাশ পাঠানো হয়েছে।

এদিকে পুলিশের জিজ্ঞাসাবাদে আবীরের বাবা-মা বলেছেন, বিয়ের আগে মেয়ের পরিবারকে ছেলের অসুস্থতার কথা জানিয়েছিলেন তারা। 

জেডএইচ/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত