ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর ২০১৭, ৪ অগ্রহায়ণ ১৪২৪ অাপডেট : ৩৮ মিনিট আগে English

প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৭, ১৮:৩৭

প্রিন্ট

শেখ হাসিনার অধীনেই নির্বাচনে আসবে বিএনপি: তোফায়েল

অনলাইন ডেস্ক

শেখ হাসিনার অধীনে নির্বাচন নয়, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার এই বক্তব্যের জবাবে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির নির্বাচন বর্জনের আর সুযোগ নেই। তাই শেখ হাসিনার অধীনেই নির্বাচনে আসবে তারা। আর যদি তারা নাও আসে, তাও যথা সময়ে নির্বাচন হবে।

সোমবার সচিবালয়ে ঢাকায় সিঙ্গাপুরের হাইকমিশনার ডেরেক লোর সঙ্গে বৈঠক শেষে এক প্রশ্নের জবাবে বাণিজ্যমন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন।

তোফায়েল বলেন, খালেদা জিয়া শেষ পর্যন্ত তার বক্তব্যে অটল থাকতে পারবেন না। তাকে আগামী নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। তা নাহলে তার দল অন্ধকারে নিমজ্জিত হবে। 

সাংবাদিকদের প্রশ্নের জবাবে খালেদা জিয়ার এ বক্তব্যের পরিপ্রেক্ষিতে তোফায়েল আহমেদ বলেন, বাংলাদেশে আর কোনোদিন নির্দলীয় ও নিরপেক্ষ সরকার আসবে না। বর্তমান সরকারের অধীনেই নির্বাচনের আয়োজন হবে। এ নির্বাচনে বিএনপি যদি না আসে, তাহলে নির্বাচন তো আর থেমে থাকবে না। নির্বাচন যথাসময়ে হবে। বিএনপি কোনো দিন নির্বাচনকে বাধাগ্রস্ত করতে পারবে না। তাদের সেই ক্ষমতা নেই।

সংলাপ প্রসঙ্গে তোফায়েল আহমেদ বলেন, বিএনপির সঙ্গে আর সংলাপ হবে না। কারণ, তাদের অনেক সুযোগ দেওয়া হয়েছে। তারা সেগুলো নিতে পারেনি। তারা আগুন সন্ত্রাস করে দেশের মানুষকে হত্যা করেছেন। কিন্তু তার বিনিময়ে কিছুই অর্জন করতে পারেনি। বরং তারা নিজেদের ক্ষতি করেছে। ভবিষ্যতে যদি তারা এরকম করতে চায়, তাহলে তাদের আরও ভয়াবহ ক্ষতির মুখে পড়তে হবে।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত