ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

আবারও কাঁদলেন মির্জা ফখরুল

  ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ : ২১ নভেম্বর ২০১৭, ২০:০২

আবারও কাঁদলেন মির্জা ফখরুল

দলের নেতাকর্মীদের উপর সরকারের নির্যাতনের অভিযোগ তুলে আবারও কাঁদলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে ঠাকুরগাঁও জেলা জাতীয়তাবাদী মহিলা দলের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেয়ার একপর্যায়ে কেঁদে ফেলেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম বলেন, আমরা আজকে একটা দুঃসময়ের মধ্য দিয়ে যাচ্ছি। আমাদের বোনেরা-মেয়েরা আছে, যারা মাফ পায়নি, রেহাই পায়নি। পুলিশ তাদেরকে মেরে পা ভেঙে দিয়েছে, কোমড় ভেঙে দিয়েছে। সারা বাংলাদেশে হাজারো নেতা-কর্মীকে গুম করে দিয়েছে। তাদের বাচ্চারা এখনো বাবার পথের দিকে চেয়ে থাকে। এর পরেই গলা ধরে আসে বিএনপি মহাসচিবের। একপর্যায়ে কেঁদে ফেলেন তিনি।

পরে নিজেকে সামলে নিয়ে ফখরুল বলেন, আমি নির্বাচনের সময় যখন আপনাদের কাছে যাই; আপনারা জানেন আমর কাছে টাকা-পয়সা নেই। তখন আপনারা নিজেরাই আমাকে টাকা-পয়সা দিয়েছেন। আমাকে খাইয়ে দিয়েছেন। আমি কোনদিন সেসব ভুলিনি। এই ভালোবাসা, বিশ্বাস ও আস্থা আমি আপনাদের কাছে পেয়েছি। আপনারা দোয়া করবেন আমি যেন সবসময় এই আস্থা রাখতে পারি।

দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতির কথা বলতে গিয়ে মির্জা ফখরুল ইসলাম বলেন, ‘আমাদের মা-বোনদের কোনো নিরাপত্তা নেই। মানুষেরও নিরাপত্তা নেই। নারীদের লাঞ্ছনা করা হচ্ছে, নির্যাতন করা হচ্ছে। খবরের কাগজ খুললেই দেখবেন আমার ভাইকে গুলি করে মেরে ফেলা রাখা হয়েছে। আমরা গণতন্ত্রকে উদ্ধার করবই করব। আগামী নির্বাচনের জন্য মহিলা দলের নেতাকর্মীসহ বিএনপির সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান বিএনপি মহাসচিব।

এর আগে গত ৮ জুলাই ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়নে সদস্য সংগ্রহ অভিযানের আলোচনা সভায় কান্নায় ভেঙে পড়েছিলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

জেডএইচ/

  • সর্বশেষ
  • পঠিত