ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

বিএনপিকে নির্মূলের ক্ষমতা শেখ হাসিনার নেই: গয়েশ্বর

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৮, ১৯:৪২  
আপডেট :
 ২০ জানুয়ারি ২০১৮, ১৯:৪৪

বিএনপিকে নির্মূলের ক্ষমতা শেখ হাসিনার নেই: গয়েশ্বর

বিএনপিকে নির্মূল করার ক্ষমতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেই বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শনিবার বিকালে জাতীয় প্রেসক্লাবে শহীদ জিয়া আইনজীবী পরিষদ আয়োজিত শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮২ তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। আয়োজক সংগঠনের সভাপতি অ্যাডভোকেট আবু ইউসুফ সরকারের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রেখে যাওয়া পন্থাগুলো আমরা সঠিকভাবে ধারণ করে চললে বিএনপিকে নির্মূল করার ক্ষমতা শেখ হাসিনা বা আওয়ামী লীগের থাকবে না। সুতরাং দেশের মানুষের জন্য বিএনপি আছে এবং থাকবে। যে দেশে আওয়ামী লীগ আছে, সে দেশে বিএনপির প্রয়োজন অতি গুরুত্বপূর্ণ। একারণে বিএনপি নেতাকর্মীদের ওপর মামলা এবং নির্যাতন হলেও বিএনপি বাড়ছে। বিএনপি কমছে না। একটু সুযোগ পেলেই বোঝা যায় বিএনপি কোথায় আছে, কোন অবস্থায় আছে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে করে তিনি আরো বলেন, আপনারা ভাববেন না যে শেখ হাসিনা বিএনপিকে গুরুত্ব দেন না, তিনি গুরুত্ব দেন। যদি গুরুত্বই না দিতেন তাহলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে প্রতিদিন কোর্টে নিতেন না। যদি গুরুত্বই না দিতো তাহলে আমাদের নামে কথায় কথায় মামলা দিতেন না। আমরা কিছু করতে পারি বলেই আমাদের ওপর তার নজর বেশি।

কেএস/ এসবি/

  • সর্বশেষ
  • পঠিত