ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

জাপায় যোগ দিতে পারেন বিএনপির শীর্ষ নেতারা: এরশাদ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:৪৫

জাপায় যোগ দিতে পারেন বিএনপির শীর্ষ নেতারা: এরশাদ

বিএনপির বেশ কয়েকজন শীর্ষ ও জনপ্রিয় নেতা জাতীয় পার্টিতে যোগদান করছেন বলে ইঙ্গিত দিয়েছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ।

মঙ্গলবার দুপুরে রংপুর সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এরশাদ এ ইঙ্গিত দেন।

শোনা যাচ্ছে, আপনার দলে বিএনপির কিছু নেতা যোগ দিতে পারেন - এ প্রশ্নের উত্তরে এরশাদ বলেন, কেউ যদি ইচ্ছে করে আমার দলে যোগ দিতে চায়, কেন তাদের নেব না? তারা যদি ভালো নেতা হয়, যোগ্য প্রার্থী হয়, তাদের অবশ্যই দলে নেব এবং আগামী নির্বাচনে তাদের মনোনয়ন দেব।

জাপায় আসতে চাওয়া বিএনপির এসব নেতা কারা? এমন প্রশ্নের জবাবে এরশাদ হেসে বলেন, এটা এখন বলা যাবে না।

এরশাদ বলেন, নির্বাচন না করার ব্যাপারে বিএনপির হুমকি-ধমকি দেখিয়ে কোনো লাভ হবে না। আগামী সংসদ নির্বাচনে বিএনপি অংশগহণ না করলেও সমস্যা নেই। তাদের জন্য নির্বাচন বন্ধ হবে না। কারণ দুটো দল থাকলেই নির্বাচন হবে। আগামী নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে আর আওয়ামী লীগতো আছেই।

খালেদা জিয়ার কারাগারে যাওয়া নিয়ে এরশাদ বলেন, রাজনীতি করলে জেলে যেতে হবে। আমিও জেলে গেছি। এ নিয়ে এত বাড়াবাড়ির কী আছে। রায় দিয়েছেন বিচারক। দুর্নীতি মামলায় তার বিচার হয়েছে। তার জেল হয়েছে। এখানে এ নিয়ে হইচই করে লাভ কী?

বিএনপি নির্বাচনে না এলে তা গ্রহণযোগ্য হবে কি না- এমন প্রশ্নের জবাবে এরশাদ বলেন, দশম সংসদ নির্বাচনেতো বিএনপি আসেনি। এবারে জাতীয় পার্টি নির্বাচনে অংশ নেবে। অতএব নির্বাচন গ্রহণযোগ্যতা পাবে।

এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহানগর জাপার সভাপতি রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাসহ দলের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

/এসবি/

  • সর্বশেষ
  • পঠিত