ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫ অাপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ১২ মার্চ ২০১৮, ১৭:৫১

প্রিন্ট

খালেদা জিয়ার জামিনে ঢাবি সাদাদলের সন্তোষ প্রকাশ

খালেদা জিয়ার জামিনে ঢাবি সাদাদলের সন্তোষ প্রকাশ
ঢাবি প্রতিনিধি

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া হাইকোর্ট থেকে জামিন লাভ করায় সন্তোষ প্রকাশ করে বিবৃতি দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বিএনপি পন্থী শিক্ষকদের জোট সাদাদল। সোমবার তারা এ বিবৃতি প্রদান করেন।

সাদাদলের আহ্বায়ক অধ্যাপক ড. এম আখতার হোসেন স্বাক্ষরিত এ বিবৃতিতে বলা হয়, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া হাইকোর্ট থেকে জামিন লাভ করায় আমরা সন্তোষ প্রকাশ করছি। আমরা মনে করি নিম্ন আদালতের রায়ে খালেদা জিয়া সুবিচার পাননি। কারণ আদালতে খালেদা জিয়ার আইনজীবীরা প্রমাণ করেছিলেন যে তিনি এই মামলায় কোনভাবেই জড়িত নন, কোন টাকাই আত্মসাৎ করা হয়নি এবং এসব টাকা এখনো ব্যাংকের হিসাবেই জমা রয়েছে। নিম্ন আদালতে বেগম খালেদা জিয়ার আইনজীবীদের উত্থাপিত যুক্তিতর্কের পরেও তাকে সাজা দেয়া হয়েছিলো। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি উচ্চ আদালতে খালেদা জিয়া সুবিচারের মাধ্যমে বেকসুর খালাস পাবেন।

খালেদা জিয়ার কারাগার থেকে মুক্তির ব্যাপারে আর কোন ধরণের প্রতিবন্ধকতা সৃষ্টি করা হবে না বলে আশা প্রকাশ করেন তারা। এছাড়া বিবৃতির মাধ্যমে খালেদা জিয়া ও তারেক রহমানসহ বিএনপির সকল নেতাকর্মীর বিরুদ্ধে করা হয়রানিমূলক সব মামলা প্রত্যাহার ও গ্রেফতার হওয়া সকল নেতাকর্মীর মুক্তির জোর দাবি জানানো হয়। /আরএস/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত