ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

মঙ্গলবার সারাদেশে বিএনপির বিক্ষোভ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৯ মার্চ ২০১৮, ১২:৪৬  
আপডেট :
 ১৯ মার্চ ২০১৮, ১২:৫৩

মঙ্গলবার সারাদেশে বিএনপির বিক্ষোভ

খালেদা জিয়ার মুক্তির দাবিতে মঙ্গলবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

সোমবার দুপুরে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে মঙ্গলবার সারাদেশে জেলা, মহানগর ও ঢাকা মহানগরের থানায় থানায় বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হবে।

আজ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির পূর্ব ঘোষিত জনসভার বিষয়ে তিনি বলেন, অনুমতি নেয়ার জন্য আমরা বারবার চেষ্টা করেছি। আর আমিও ১০ থেকে ১২ বার ফোন করেছি। কিন্তু তারা আমার ফোন ধরেননি। এছাড়া আমাদের একটি প্রতিনিধি দল গিয়েছিল, তাদের সঙ্গেও তারা দেখা করেননি।

মির্জা ফখরুল জানান, খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামী ২৯ মার্চ রাজধানী সোহরাওয়ার্দী উদ্যানে আমরা জনসভা করতে চাই। এজন্য আমরা সকল প্রস্তুতি নেবো। সরকারকে আহ্বান জানাই, জনসভা যাতে করতে পারি, কার জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, এজেডএম জাহিদ হোসেন, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।

কেএস/এসএস

আরও পড়ুন :

খালেদা জিয়ার জামিন স্থগিত থাকবে কিনা, শুনানি চলছে

খালেদা জিয়ার জামিন শুনানিতে যা হলো

  • সর্বশেষ
  • পঠিত