ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

এত উন্নয়নের পরও এরশাদকে মানুষ মনে রাখেনি: জাপা মহাসচিব

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২২ মার্চ ২০১৮, ১৭:১৩

এত উন্নয়নের পরও এরশাদকে মানুষ মনে রাখেনি: জাপা মহাসচিব

সম্মিলিত জাতীয় জোটের মুখপাত্র ও জাতীয় পার্টির মহাসচিব এবি এম রুহুল আমিন হাওলাদার বলেছেন, জাতীয় পার্টি আমলে ৯ বছরে দেশের রাস্তাঘাট ও জনগনের উন্নয়ন হয়েছে। মানুষের ভাগ্যের চাকা ঘুরেছে। জানমালের নিরাপত্তা ছিল, শান্তি ছিল। বড় দুটি দল রাষ্ট্র পরিচালনা করেছে কিন্তু তারা আমাদের মত উন্নয়ন করতে পারেনি। এত উন্নয়ন সমৃদ্ধির পরও মানুষ পল্লীবন্ধু এরশাদকে মনে রাখেননি। যদি রাখতেন তাহলে তাকে মূল্যায়ণ করতেন।

২৪ মার্চ সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশ উপলক্ষ্যে বৃহস্পতিবার বেলা ১১টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এসময় হাওলাদার বলেন, বড় দুটি দলের শাসন মানুষ দেখেছেন, এখন তারা জাতীয় পার্টির সোনালী শাসনামল মনে করছে। উন্নয়ন সমৃদ্ধির কারণে এরশাদকে আবারো রাষ্ট্রক্ষমতায় দেখতে চায় দেশের মানুষ।

মহাসমাবেশের ব্যাপক প্রস্তুতির কথা তুলে ধরে জাতীয় পার্টির মহাসচিব বলেন, ২৪ মার্চ সোহরাওয়ার্দির মহাসমাবেশ জনসমুদ্রে পরিণত হবে। সমাবেশ সফল করতে আমরা ব্যাপক প্রস্তুতি নিয়েছি। কানায় কানায় পূর্ণ হবে সোহরাওয়ার্দি উদ্যান। শুক্রবার থেকে জেলা উপজেলার নেতাকর্মী সমর্থকরা ঢাকায় আসা শুরু করবে। আশা করছি স্মরণকালের বৃহত্তম সমাবেশ অনুষ্ঠিত হবে। এই কর্মসূচির মাধ্যমে জাতীয় পার্টি আগামী নির্বাচনের চূড়ান্ত যাত্রা শুরু করবে।

তিনি বলেন, ২৪ মার্চ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশ থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান মানুষকে মুক্তির বার্তা দেবেন। দেশে শান্তি প্রতিষ্ঠাই জাতিকে দিক নির্দেশনা দেবেন। রাষ্ট্র পরিচালনায় দুই দলের সাফল্য ব্যর্থতা তুলে ধরবেন। জাতীয় পার্টি আমলের উন্নয়ন সমৃদ্ধি তুলে ধরে জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাবেন- যোগ করেন জাপা মহাসচিব।

নেতাকর্মী সংকটের কারণে কর্মসূচিতে আওয়ামী লীগের লোকজন নিয়ে আসা হচ্ছে কিনা জানতে চাইলে জাপা মহাসচিব বলেন, নেতাকর্মী ও এরশাদ প্রেমিকের ঢল নামবে ২৪ মার্চ সোহরাওয়ার্দি উদ্যানে। লোকে লোকারণ্য হবে আমাদের মহাসমাবেশ। তবে আওয়ামী লীগের নেতাকর্মীরা যদি মহাসমাবেশে এসে এরশাদকে স্বাগত জানায় তাহলে আমাদের কি করার আছে। যাই কিছু করি না কেন সাংবাদিকদের চোখ তো আর ফাঁকি দেয়া যায় না। তিনি ২৪ মার্চ মহাসমাবেশ সফলে গণমাধ্যমের সার্বিক সহযোগিতা কামনা করেন।

জাতীয় পার্টি মহাজোটের হয় নির্বাচন করবে কিনা এক প্রশ্নের জবাবে হাওলাদার বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে সম্মিলিত জাতীয় জোট আগামীতে তিনশ আসনে নির্বাচনের জন্য প্রস্তুত। এ নিয়ে ভুল বুঝাবুঝির কোন সুযোগ নাই। তিনশ আসনের জন্য এরশাদের কাছে ৯শ প্রার্থী রয়েছে। যাচাই বাছাই চলছে। তৃণমূলের মতামত নেয়া হচ্ছে। নির্বাচনের প্রস্তুতি আমাদের প্রায় শেষ। জোটের ব্যানারে নির্বাচন, জোটের ব্যানার সরকার গঠন হবে বলেও তিনি জানান।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সম্মিলিত জাতীয় জোটের শীর্ষনেতা ইসলামী ফ্রন্টের মহাসচিব মাওলানা এম এ মতিন, বিএন এর চেয়ারম্যান সেকান্দার আলী মনি, জাপা প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সুনীল শুভরায়, এসএম ফয়সল চিশতি প্রমুখ।

এসআইএস/

  • সর্বশেষ
  • পঠিত