ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

রাজনীতিতে নতুন বার্তা নিয়ে আসছেন এরশাদ

রাজনীতিতে নতুন বার্তা নিয়ে আসছেন এরশাদ

নির্বাচনের বছরে নিজেদের শক্তি ও সামর্থ্যের বিষয়টি জানান দিতে মহাসমাবেশ করতে যাচ্ছে জাতীয় পার্টি। এই মহাসমাবেশ থেকে আগামী নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করবেন দলটির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। দেবেন রাজনীতিতে নতুন বার্তা।

শনিবার ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশটি হবে। বেলা ১১টায় মহাসমাবেশের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হবে। এতে সভাপতিত্ব করবেন হুসেইন মুহম্মদ এরশাদ। পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদসহ শীর্ষ নেতারা বক্তৃতা করবেন।

খোঁজ নিয়ে জানা গেছে, মহাসমাবেশ সফল করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। জেলা-উপজেলার নেতাকর্মী ও সমর্থকরা ঢাকায় আসতে শুরু করেছেন।

মহাসমাবেশ সফল করতে দলের নেতাকর্মী, সমর্থক ও দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি। তিনি বলেন, নির্বাচনের বছরে এ মহাসমাবেশের মধ্য দিয়ে পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ দেশের রাজধানীতে নতুন বার্তা দেবেন। তাই এবারের মহাসমাবেশটি অতীতের যেকোনো সময়ের চেয়ে গুরুত্বপূর্ণ। এদিন রাজধানী থাকেবে জাতীয় পার্টির দখলে। জাতীয় পার্টির শক্তি ও সামর্থ্যের বিষয়টিও জানান দেয়া হবে এ সমাবেশের মধ্য দিয়ে।

জেডএইচ/

আরও পড়ুন :

খালেদার রায় নিয়ে যা বললেন এরশাদ

দুই দলের অত্যাচারে মানুষ অতিষ্ঠ: এরশাদ

  • সর্বশেষ
  • পঠিত