ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

খালেদা জিয়া উন্নয়ন করেছিলেন শুধু হাওয়া ভবনের: ইনু

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ১৬:১২  
আপডেট :
 ২৩ মার্চ ২০১৮, ১৬:৩৯

খালেদা জিয়া উন্নয়ন করেছিলেন শুধু হাওয়া ভবনের: ইনু

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বেগম খালেদা জিয়া শুধু হাওয়া ভবনের উন্নয়ন করেছিলেন। আর শেখ হাসিনা উন্নয়ন করছেন পুরো দেশের। যার সুফল দেশবাসীর সাথে বিএনপির নেতাকর্মীরাও ভোগ করছেন।

বেগম খালেদা জিয়ার আমলে তিনি বিদ্যুৎহীনতার অন্ধকার অভিশাপ উপহার দিয়েছিলেন আর শেখ হাসিনার সরকার সেই অনুন্নয়ন আর বিদ্যুৎহীনতার অভিশাপ থেকে দেশকে উদ্ধার করেছেন। দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন।

শুক্রবার দুপুরে কুষ্টিয়ার দিশা রেষ্টহাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় নির্বাচন প্রশ্নে ইনু বলেন, বিএনপি আজ পর্যন্ত নির্বাচনী ব্যবস্থার কোন সুনির্দিষ্ট প্রস্তাব হাজির করতে পারেনি। নির্বাচন প্রশ্নে তারা ফাঁকা কথা বলছেন, এর মানে নির্বাচন তাদের এজেন্ডা নয়, তাদের এজেন্ডা হল, পানি ঘোলা করে বিভ্রান্তির মধ্যে দিয়ে একটি অস্বাভাবিক সরকার গঠন করা।

ইনু আরো বলেন, বাংলাদেশে সংবিধান ও গণতন্ত্র রক্ষার জন্য নির্বাচন যথা সময়েই হবে। আইনত বিএনপিকে নির্বাচনের বাইরে রাখা হয়নি, নির্বাচন করার অধিকার তাদের আছে। সুতরাং তারা নির্বাচনে অংশ নিয়ে গণতন্ত্র সচল রাখতে সাহায্য করুক।

এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার নূরানী ফেরদৌস দিশা, জেলার সিনিয়র তথ্য অফিসার তৌহিদুল ইসলাম, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনসহ দলীয় নেতাকর্মীরা।

এসআইএস/

আরও পড়ুন :

বিএনপি এবং খালেদা জিয়া পাকিস্তানের প্রক্সি খেলোয়াড়: তথ্যমন্ত্রী

  • সর্বশেষ
  • পঠিত