ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫১ মিনিট আগে
শিরোনাম

সাচ্চুর রাজনৈতিক অ্যাপ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৪ মার্চ ২০১৮, ১৮:০৮

সাচ্চুর রাজনৈতিক অ্যাপ

জনগণের সাথে সরাসরি সার্বক্ষনিক যোগাযোগের উদ্দেশ্যে রাজনীতিবিদ হিসেবে মোবাইল অ্যাপ তৈরি করেছেন স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় যুগ্ন সাধারণ সম্পাদক গাজী মেজবাউল হোসেন সাচ্চু।

গুগল প্লে ষ্টোরে 'shachchu' লিখে সার্চ দিয়ে যে কেউ তার অ্যান্ড্রয়েড মোবাইলে অ্যাপটি ইন্সটল করে নিতে পারবেন। এই অ্যাপের সাহায্যে যে কোন সময় চাইলেই গাজী মেজবাউল হোসেন সাচ্চু'র সাথে সরাসরি যোগাযোগ করা যাবে।

এই বিষয়ে জানতে চাইলে গাজী মেজবাউল হোসেন সাচ্চু বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের প্রচেষ্টায় বাংলাদেশ আজ ডিজিটাল বাংলাদেশ হিসেবে বিশ্বের কাছে পরিচিত। বাংলাদেশকে মডেল হিসেবে নিয়ে এখন বিশ্বের বিভিন্ন দেশ তাদের দেশকেও ডিজিটাল করছে।

তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশের নাগরিক হিসেবে আমার এলাকার জনগণের সাথে সার্বক্ষনিক ডিজিটাল যোগাযোগ রক্ষার উদ্দেশ্যে আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা। আমার সব সময়ই চেষ্টা থাকে যতোটা সম্ভব জনগনের পাশে থেকে তাদের জন্য কাজ করা। সেই প্রচেষ্টারই এটিও একটি অংশ।

অ্যাপটিতে রয়েছে গাজী মেজবাউল হোসেন সাচ্চুর ব্যক্তিগত এবং রাজনৈতিক পরিচয়। বিভিন্ন রাজনৈতিক কর্মসূচীর ছবি, ভিডিও এবং সংবাদ। রয়েছে অভিযোগ ও পরামর্শ বিভাগ। যেখানে ঢাকা ১৫ আসনের যে কেউ তাদের কোন অভিযোগ এবং পরামর্শ প্রদান করতে পারবেন।

নতুন এই অ্যাপ চালুর বিষয়ে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অনেকেই হয়তো সময়ের অভাবে অথবা গোপনীয়তার কারণে সরাসরি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর কাছে আসার সুযোগ হয় না। তাদের জন্য এই অ্যাপ সহায়ক হিসেবে কাজ করবে।

এছাড়াও অনলাইন থেকে www.shachchu.com থেকেও যে কেউ চাইলে যোগাযোগ করতে পারবেন।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত