ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

এরশাদকে ক্যান্টনমেন্ট-গুলশান ছাড়তে বললেন হুদা

এরশাদকে ক্যান্টনমেন্ট-গুলশান ছাড়তে বললেন হুদা

সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদকে ঢাকার ক্যান্টনমেন্ট-গুলশান আসন থেকে সরে দাড়ানোর জন্য পরামর্শ নিয়েছেন বিএনপি থেকে বেরিয়ে এখন আওয়ামী লীগের কাছে আসা নাজমুল হুদা।

মঙ্গলবার (১৭ এপ্রিল) ঢাকার সেগুন বাগিচার স্বাধীনতা হলে এক আলোচনা সভায় বক্তব্যে রাজধানীর ওই আসনে নিজের ইচ্ছার কথা জানিয়ে জাতীয় পার্টি চেয়ারম্যানকে সতর্কবার্তা দেন হুদা। এরশাদকে তার জেলা রংপুর থেকে নির্বাচন করার পরামর্শ দিয়ে হুদা বলেছেন, 'গুলশান ছাড়েন, গুলশান এসে কোনো লাভ নেই।'

আলোচনা সভায় হুদা বলেন, ''গুলশান থেকে আপনি নমিনেশন কেন নিবেন? সেখানে আমি দাঁড়াব বলে? মাননীয় প্রধানমন্ত্রী তো আমাকে বলেছেন, 'ওখানে আপনি কাজ করেন। আবার আপনি কেন এখানে আসেন, এখানে আপনার আসার কারণটা কী? ভাই রংপুরে যান, রংপুরের ২২টি সিট চেয়েছেন, ২২টিই পাবেন।''

মুজিবনগর দিবস উপলক্ষে জাতীয় গণতান্ত্রিক লীগের আয়োজনে সংগঠনটির সভাপতি এম এ জলিলের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় জাতীয় পার্টির (জেপি) নির্বাহী সম্পাদক সাদেক সিদ্দিকী, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি মো. গনি মিয়া বাবুল, বাংলাদেশ গণতান্ত্রিক আন্দোলনের চেয়ারম্যান এআরএম জাফরুল্লাহ চৌধুরীও বক্তব্য দেন।

প্রসঙ্গত, আওয়ামী লীগের মহাজোটে থেকে ২০০৮ সালের নির্বাচনে অংশ নেওয়া এরশাদ রংপুরের পাশাপাশি ঢাকার ওই আসনটিতেও ২০১৪ সালের নির্বাচনে প্রার্থী হতে চেয়েছিলেন। নানা নাটকের পর ওই নির্বাচনে অংশ নেওয়া এরশাদের ঢাকার আসনে মনোনয়নপত্র বাতিল হয়। এদিকে নাজমুল হুদা যখন বিএনপিতে ছিলেন, তখন তিনি ঢাকার দোহার থেকে ভোট করতেন। তবে বিএনপি ছাড়ার পর এখন দোহারে ভিত হারিয়ে আওয়ামী লীগের সমর্থন নিয়ে ক্যান্টনমেন্ট-গুলশান আসনে নজর তার।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত