ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

ফখরুলকে 'না' বললেন বঙ্গবীর কাদের!

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৯ মে ২০১৮, ২০:৩৭  
আপডেট :
 ২০ মে ২০১৮, ০৩:৫০

ফখরুলকে 'না' বললেন বঙ্গবীর কাদের!

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে 'না' বললেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। আজ বিএনপির উদ্যোগে ঢাকা লেডিস ক্লাবে আয়োজিত ইফতারের প্রায় ৩০মিনিট আগে মির্জা ফখরুল কাদের সিদ্দিকীকে মঞ্চে আমন্ত্রণ জানাতে গেলে দুই হাত মিলিয়ে না বলেন তিনি।

শনিবার রাজনীতিবিদদের সম্মানে বিএনপির উদ্যোগে ঢাকা লেডিস ক্লাবে ইফতার মাহফিলের আয়োজন করে। সেখানে এ ঘটনা ঘটতে দেখা গেছে। ইফতারে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শরীক দলগুলোর বাইয়ে আওয়ামী লীগ ব্যতিত দেশের প্রায় সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হয়েছিল।

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের বাইরে রাজনৈতিক দলের মধ্যে ইফতারে প্রথমে উপস্থিত হন বাংলাদেশ জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম আব্দুর রব। পরে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। এরপরে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী এবং সর্বশেষ বিকল্প ধারা বাংলাদেশের প্রেসিডেন্ট একিউএম বদরুদ্দোজা চৌধুরী ইফতার মাহফিলে উপস্থিত হন।

ইফতার শুরুর প্রায় ৪৫ মিনিট আগে মির্জা ফখরুল ইসলাম আলমগীর আ স ম আব্দুর রব ও মান্নার টেবিলে গিয়ে তাদের সঙ্গে কুশল বিনিময় করেন। এসময় মির্জা ফখরুল তাদেরকে মঞ্চে আমন্ত্রণ জানালে তারা বলেন, এখন নয়। রব ও মান্নার পাশে বসে ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু ও সাংগঠনিক সস্পাদক শামা ওবায়েদসহ দলটির নেতারা।

পরে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বঙ্গবীর কাদের সিদ্দিকীর টেবিলে গিয়ে তার সঙ্গে কুশল বিনিময় করে তাকেও মঞ্চে আমন্ত্রণ জানালে তিনি দুই হাত মিলিয়ে 'না' বলেন এবং মৃদু হাঁসি দেন। এসময় তার পাশে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমানসহ দলটির নেতারা উপস্থিত ছিলেন। তবে এই জাতীয় তিন নেতা না গেলেও মঞ্চে উপস্থিত ছিলেন বি. চৌধুরী।

  • সর্বশেষ
  • পঠিত