ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

বিএনপি নেতারা ইফতারের সময় গালিগালাজ করেন: কাদের

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২১ মে ২০১৮, ২১:৪৫

বিএনপি নেতারা ইফতারের সময় গালিগালাজ করেন: কাদের

মির্জা ফখরুল ইসলাম আলমগীররা ইফতার নিয়েও রাজনীতি করেন। তারা ইফতারের সময় রাজনৈতিক বিদ্বেষ ছড়ান এবং প্রতিপক্ষকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার রাজধানীর কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে এক ইফতার পার্টি থেকে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ইফতার সামনে রেখে রাজনৈতিক বক্তব্য বিএনপির জন্য রাজনৈতিক দেওলিয়াপনা ছাড়া আর কিছু না। রাজনীতিতে তারা এত নিচে নেমে গেছে যে, ইফতার পার্টিতে এসে রাজনীতি করছে এবং বিদেশিদের কাছে অশ্রাব্য ভাষায় নালিশ করছে এবং যেটা রাজনৈতিক ভাষা নয় সেটাও বলছে। এ সময় তিনি দাবি করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইফতারের সময় রাজনৈতিক বক্তব্য রাখেন না, এমনকি তিনিও রাখেন না।

খালেদা জিয়ার কারাবাস নিয়ে চলা বির্তক প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, আমরাও জেলখানায় ছিলাম। খালেদা জিয়া যেই জায়গাটায় আছেন, সেটা আমরা দেখেছি। সেখানে যেভাবে রুমটাকে সাজানো হয়েছে। খুব ভালোভাবে, ভালো জায়গায় আছেন, যেখানে আমরাও ছিলাম না।

তিনি আরো বলেন, এখন তারা বিরোধী দলে আছেন, বিএনপির নেতারা এ নিয়ে বলবেনই। জেল কোর্ট অনুযায়ী খালেদা জিয়ার যা যা প্রাপ্য সব কিছু করা হচ্ছে এবং যদি আরও কিছু করার দরকার হয় সেটাও করা হবে। চিকিৎসার জন্য আরও কিছু করার দরকার হলে সরকার করবে, তার থাকা খাওয়ার জন্য সরকার করেছে।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত