ঢাকা, বুধবার, ১৮ জুলাই ২০১৮, ৩ শ্রাবণ ১৪২৫ অাপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ১০ জুলাই ২০১৮, ২০:০৮

প্রিন্ট

'সরকারের চেহারা উন্মোচনে সিটি নির্বাচনে অংশ নিচ্ছে বিএনপি'

'সরকারের চেহারা উন্মোচনে সিটি নির্বাচনে অংশ নিচ্ছে বিএনপি'
অনলাইন ডেস্ক

সরকারের ভোট কারচুপির ‘কুৎসিত চেহারা’ উন্মোচন করতেই সিটি কর্পোরেশনের নির্বাচনে বিএনপি অংশ নিচ্ছে বলে দাবি করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। 

মঙ্গলবার দুপুরে এক আলোচনা সভায় তিনি বলেন, আমরা সরকারের অগণতান্ত্রিক কুৎসিত চেহারা বারবার জাতির কাছে ও বিদেশে আমাদের বন্ধু রাষ্ট্রগুলোর কাছে উন্মোচন করানোর জন্য সিটি কর্পোরেশন নির্বাচনে অংশগ্রহণ করছি। তারা মনে করছে আমাদের পরাজয় হচ্ছে। আমরা বলতে চাই, সব পরাজয় পরাজয় না, সব জয় জয় না।

তিনি বলেন, সিটি কর্পোরেশনগুলোতে আমাদের পরাজিত করছেন কিন্ত এসব নির্বাচনে আপনাদের যে নগ্ন চেহারা ফুটে উঠছে তাতে আপনাদের আলটিমেট পরাজয় কত করুণ হবে সেটার জন্য অপেক্ষা করুন।

মোশাররফ বলেন, আগামীতেও যদি তারা (সরকার) এভাবে নির্বাচন করে তাদের কুৎসিত চেহারা উদঘাটিত হবে। অনেকে বলেন, আপনারা যদি জানেন প্রশাসন ভোট চুরি করে নিয়ে যাবে তাহলে কেনো এ রকম নির্বাচনে অংশ নিচ্ছেন। আমরা যদি নির্বাচনে অংশ না নেই তাহলে এভাবে ভোট চুরি ঘটনা উন্মোচন হতো না।

জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে নাগরিক অধিকার আন্দোলন ফোরামের উদ্যোগে ‘খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন শীর্ষক এই আলোচনা সভা হয়।

সংগঠনের উপদেষ্টা নাছির উদ্দিন হাজারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের পরিচালনায় আলোচনা সভায় বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কেন্দ্রীয় নেতা আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, শাহজাহান মিয়া সম্রাট, ভিপি ইবরাহিম, কাজী মনিরুজ্জামান, এম এ হালিম, ইসমাইল হোসেন সিরাজী, কল্যাণ পার্টির সহসভাপতি শাহিদুর রহমান তামান্না প্রমুখ বক্তব্য রাখেন।

কেএস/এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত