ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

‘সেই আওয়ামী লীগ আজ আর নেই’

  ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ : ১৬ জুলাই ২০১৮, ১৭:০৯  
আপডেট :
 ১৬ জুলাই ২০১৮, ১৭:৩৬

‘সেই আওয়ামী লীগ আজ আর নেই’

‘যে আওয়ামী লীগ স্বাধীনতার জন্য, গণতন্ত্রের জন্য, মানুষের অধিকারের জন্য সংগ্রাম করেছিল; সেই আওয়ামী লীগ আজ আর নেই’- বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার দুপুরে ঠাকুরগাঁওয়ে জেলা বিএনপি’র বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেন, আজ দেশে আওয়ামী লীগই সবচেয়ে বড় নির্যাতনকারী হয়ে দাঁড়িয়েছে। তারা ভিন্নমতকে দমন করে গায়ের জোরে ক্ষমতায় টিকে থাকতে চায়।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে দলটির মহাসচিব বলেন, উচ্চ আদালতের পর সর্বোচ্চ আদালতে জামিন পাওয়ার পরও সরকার তাকে (খালেদা জিয়া) মুক্ত হতে দিচ্ছে না। এর কারণ একটাই। এই সরকার খালেদা জিয়াকে রাজনীতি থেকে সরিয়ে দিতে চায়। আগামী জাতীয় নির্বাচন থেকে দূরে রাখতে চায়।

মির্জা ফখরুল বলেন, তিন মাস আগেই আইনি প্রক্রিয়ায় খালেদা জিয়া কারাগার বেরিয়ে আসার কথা। কিন্তু সরকার পরিকল্পিতভাবে একের পর এক মামলায় তাকে আটকে রাখার চেষ্টা করছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঠাকুরগাঁও জেলা বিএনপি’র সভাপতি তৈমুর রহমান। এতে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সল আমিনসহ স্থানীয় নেতারা।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত