ঢাকা, শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮, ২ ভাদ্র ১৪২৫ অাপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ০৮ আগস্ট ২০১৮, ২২:০১

প্রিন্ট

আমাকে আওয়ামী লীগ শেখাতে আসছেন?

আমাকে আওয়ামী লীগ শেখাতে আসছেন?
জার্নাল ডেস্ক

স্বৈরাচারী শাসনের বৈশিষ্ট্য নিয়ে স্ট্যাটাস দিয়ে পরে তা সংশোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদের পুত্র তানজিম আহমেদ সোহেল তাজ। এরপর তাকে আরও বেশি সমালোচনার মুখে পড়তে হয়। তার স্ট্যাটাসটিতে আসতে থাকে একের পর এক নেতিবাচক মন্তব্য। মঙ্গলবারের এ ঘটনার আরেকটি স্ট্যাটাসে এ ব্যাপারে নিজের অবস্থান পরিস্কার করছেন সোহেল তাজ। বুধবার সন্ধ্যায় ফেসবুকে দেওয়া ওই স্ট্যাটাসে তিনি লিখেছেন,

লাইফ লেসন
যদি কোন ব্যক্তি আন্তরিকভাবে সবার ভালোর জন্য অপ্রিয় সত্য কথা বলে তাহলে তাকে সবাই মিলে বুঝে না বুঝে তাদের ‘পানচিং ব্যাগ’ বানিয়ে ফেলে।

Where ignorance is bliss, tis folly to be wise. বোকার রাজ্যে ভালো কিছু বলার চেষ্টা করা হচ্ছে সবচেয়ে বড়ো বোকামি। সবার কাছে মাফ চেয়ে সবার জন্য শুভকামনা ও শুভেচ্ছা

প্রসঙ্গতঃ আমি আমার সব পোস্টই কম বেশি এডিট করি- যদি বানানে ভুল থাকে বা যদি কিছু অ্যাড করতে হয়।

এডিট: আমি রাজনীতি করি না করতেও চাই না- তাই আমি থোড়াই কেয়ার করি, কে খুশি হলো আর কে খুশি হল না।

এডিট: বাপ দেশ স্বাধীন করে জীবন দিল আর মা আওয়ামী লীগকে নতুন জীবন দিল। আর অনেকে আমাকে আওয়ামী লীগ শেখাতে আসছেন? সাবধান- সূর্যের চেয়ে বালুর তাপ বেশি হলে তা কারো জন্য মঙ্গল আনবে না।

এডিট: আর যারা পল্টি পল্টি বলে মুখে ফেনা তুলছেন- ইকটু আয়নায় তাকান- আপনাদের সময় যে কি তাণ্ডব হয়েছিল, সেটার আমি নিজে সাক্ষী। বোমাবাজি, ধর্ষণ, গুম, বিনা বিচারে হত্যা করা, ২১ আগস্ট গ্রেনেড হামলা, কিবরিয়া, আহসানুল্লাহসহ শত শত হত্যাকাণ্ড।

এডিট: নতুন নতুন আইন তৈরি করে লাখ লাখ মানুষকে মিথ্যে মামলায় ফেলা।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত