ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

খালি মাঠে গোল দিতে চাই না : নাসিম

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৫ আগস্ট ২০১৮, ১৭:১৪  
আপডেট :
 ১৫ আগস্ট ২০১৮, ১৭:২৫

খালি মাঠে গোল দিতে চাই না : নাসিম

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিগত সংসদ নির্বাচনে আমরা খালি মাঠে গোল দিয়েছি, এবার আর খালি মাঠে গোল দিতে চাই না। খেলেই গোল দিতে চাই। আর এ জন্য বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান জানান তিনি।

বুধবার রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) অডিটোরিয়ামে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এ কথা বলেন। রাজউক আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. আব্দুর রহমান।

এ সময় স্বাস্থ্যমন্ত্রী বলেন, একটানা দশ বছর ক্ষমতায় থেকে দেশের সব উন্নয়ন করা সম্ভব হয় না। মালয়েশিয়া, সিঙ্গাপুরের মতো উন্নয়নশীল দেশে যুগ যুগ ধরে একই সরকার দেশ পরিচালনা করছে। এজন্য তারা অনেক এগিয়ে গেছে। স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিজয়ের মাসে নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা নির্বাচনে বিশ্বাস করি। নির্বাচন না হলে এই দেশে মার্শাল ল’ থাকতো। নির্বাচনে আমরা জনগণের কাছে যাবো, ভোট দিলে সরকার গঠন করবো, না দিলে সরকার গঠন করবো না। জনগণ যাদেরকে ভোট দিবে আমরা তাদেরকে সালাম জানাবো।

নির্বাচনী সংলাপ প্রসঙ্গে এ সময় বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন কোনো তত্ত্ব দিয়ে কাজ হবে না। সংলাপ হবে দেশের জনগণের সঙ্গে। এছাড়াও পরবর্তী নির্বাচনে জয়ের আশাবাদ ব্যক্ত করে মোহাম্মদ নাসিম বলেন আগামী সংসদ নির্বাচনে ক্ষমতায় গিয়ে টানা তিনবার ক্ষমতায় থাকার হ্যাট্টিক করবে আওয়ামী লীগ ।

বাংলাদেশ জার্নাল/ এআর

  • সর্বশেষ
  • পঠিত