ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৫ অাপডেট : ২৭ মিনিট আগে English

প্রকাশ : ১৭ আগস্ট ২০১৮, ১৭:২২

প্রিন্ট

‘কোমলমতিরা ফিরলেও ফিরেনি ষড়যন্ত্রকারীরা’

‘কোমলমতিরা ফিরলেও ফিরেনি ষড়যন্ত্রকারীরা’
নিজস্ব প্রতিবেদক

কোমলমতি শিক্ষার্থীরা ঘরে ফিরে গেলেও ষড়যন্ত্রকারী থেমে নেই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ।

শুক্রবার (১৭ আগস্ট) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

এ সময় হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রীর কোমলমতি শিক্ষার্থীদের সব দাবি মেনে নেওয়ায় তারা (কোমলমতি শিক্ষার্থীরা) ঘরে ফিরে গেলেও থেকে নেই বিএনপি-জামায়াত ও ১/১১ এর কুশিলবরা। তারা কোমলমতি শিক্ষার্থীদের নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন।

তিনি বলেন ষড়যন্ত্রকারীরা (বিএনপি-জামায়াত) অন্যদের আন্দোলনকে পরগাছার মতো আটকে ধরে থাকার চেষ্টা করেছে। প্রথমে তারা তেল গ্যাস কমিটির আন্দোলন এরপর কোটা আন্দোলন আর সবশেষ আমাদের কোমলমতি ছাত্রদের নিরাপদ সড়কের দাবিতে করা আন্দোলনে মিশে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছিলো। কিন্তু বরাবরের মতো সবখানেই ব্যর্থ হয়েছেন তারা।

স্বাধীনতাবিরোধীদের বিরুদ্ধে সকলকে সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানিয়ে ড.হাছান মাহমুদ বলেন, রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে ষড়যন্ত্র করে বঙ্গবন্ধুকে হত্যা করেছিল স্বাধীনতাবিরোধীরা। এখনো ষড়যন্ত্র লিপ্ত রয়েছে রাজনৈতিকভাবে পরাজিতরা। তাই সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

এসময় আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা কাউছারের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন- সংগঠনের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথসহ সেচ্ছাসেবক লীগের মহানগর, থানা ও ওয়ার্ড়ের বিভিন্ন পর্যায়ের নেতারা।

বাংলাদেশ জার্নাল/এআর

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত