ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

শেখ হাসিনার অধিনেই নির্বাচন: নাসিম

  সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩৬  
আপডেট :
 ০২ সেপ্টেম্বর ২০১৮, ১৬:০৮

শেখ হাসিনার অধিনেই নির্বাচন: নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই সকল দলের অংশগ্রহণে শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।

রবিবার সকালে সিরাজগঞ্জ শহরের মুজিব সড়ক মুক্তা প্লাজার সামনে সনাতন ধর্মালম্বীদের জন্মাষ্টমী উপলক্ষে ‘সিরাজগঞ্জ জেলা পুজা উদযাপন পরিষদ’ আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, ভারত, আমেরিকাসহ পৃথিবীর অন্যান্য দেশের সংসদীয় গণতন্ত্রের মতো বাংলাদেশেও সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। নির্বাচন এলেই একটি মহলের ষড়যন্ত্র শুরু হয়ে যায়। নির্বাচনে জ্বালাও- পোড়াওসহ সকল ধরনের ষড়যন্ত্র প্রতিহত করবে দেশের জনগণ।

তিনি আরও বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের নেতৃত্বে একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়েছে। এ দেশে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রীস্টানসহ সকল ধর্মের মানুষ সমান অধিকার নিয়ে নিজ নিজ ধর্ম পালন করছেন। কিন্তু একাত্তরের পরাজিত ও স্বাধীনতা বিরোধীরা নানা ষড়যন্ত্র করে দেশের শান্তি-শৃঙ্খলা নষ্টের পায়তারা করছে। মন্ত্রী সিরাজগঞ্জ তথা সমস্ত বাংলাদেশের উন্নয়নের চিত্র তুলে ধরে এই ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।নির্বাচনকালীন দেশের সকল অশুভ শক্তিকে প্রতিহত করতে দেশের জনগণ এবং নেতাকর্মীদের সজাগ থাকতেও বলেন তিনি।

বাংলাদেশ জার্নাল/কে

  • সর্বশেষ
  • পঠিত