ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫ অাপডেট : ১২ মিনিট আগে English

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৮, ২১:৩৮

প্রিন্ট

আওয়ামী লীগের লঞ্চযাত্রা স্থগিত

আওয়ামী লীগের লঞ্চযাত্রা স্থগিত
নিজস্ব প্রতিবেদক

পটুয়াখালী ও বরগুনার উদ্দেশে বৃহস্পতিবারের লঞ্চযাত্রা আপাতত স্থগিত করেছে আওয়ামী লীগ। লঞ্চযাত্রার পরবর্তী তারিখ ২৬ ও ২৭ সেপ্টেম্বর নির্ধারিত হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এর আগে প্রাক-নির্বাচনী প্রচারের অংশ হিসেবে আওয়ামী লীগ সরকারের গত ১০ বছরের উন্নয়ন কর্মকাণ্ড এবং বিএনপি-জামায়াতের ধ্বংসাত্মক রাজনীতি সম্পর্কে জনগণকে অবহিত করার লক্ষ্যকে সামনে রেখে ট্রেনযাত্রার আয়োজন করা হয়েছিল।

শনিবার সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে উত্তরাঞ্চলের জেলাগুলোতে ট্রেন যাত্রার মধ্য দিয়ে শুরু হয় আওয়ামী লীগের সাংগঠনিক প্রচারণা। আওয়ামী লীগ নেতাদের দাবি, এ যাত্রায় তৃণমূলের প্রায় ১০ লাখ মানুষের কাছে উন্নয়ন কর্মকাণ্ডের প্রচারণা ছাড়াও নির্বাচনকে সামনে রেখে দলের তৃণমূলকে প্রয়োজনীয় দিকনিদের্শনা দেয়া সম্ভব হয়েছে।

এরই ধারাবাহিকতায় ১৩ সেপ্টেম্বর লঞ্চযোগে বরিশালের উদ্দেশে নির্বাচনী সফর করার কথা ছিল আওয়ামী লীগের। কিন্তু বুধবার সকালে হঠাৎই লঞ্চযাত্রা কর্মসূচি আপাতত স্থগিত ঘোষণা করা হয়।

দলটির নীতিনির্ধারণী মহল বলছে, সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচারণার পাশাপাশি নির্বাচনের আগে দলীয় কোন্দল মিটিয়ে একসঙ্গে নৌকার পক্ষে কাজ করতে দলীয় নেতাকর্মীদের নিদের্শনা দেওয়া হবে সাংগঠনিক এসব সফরে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত