ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫ অাপডেট : ৫২ মিনিট আগে English

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৫৭

প্রিন্ট

শেখ হাসিনার জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি

শেখ হাসিনার জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনের জন্য কর্মসূচি ঘোষনা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

শুক্রবার বিকালে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদক মন্ডলীর এক বৈঠক শেষে সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষনা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি জানান, ২৮সে‌প্টেম্বর শুক্রবার বাদ জুম্মা বায়তুল মোকাররম জাতীয় মস‌জিদসহ সারা‌দে‌শের মসজি‌দে দোয়া এবং ম‌ন্দির, গীর্জা ও প্যা‌গোডায় বি‌শেষ প্রার্থনা। সারা দেশের ইউ‌নিয়ন পার‌্যায় পর্যন্ত এ কর্মসূ‌চি পা‌লিত হ‌বে বলেও জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, ঐ দিন সকা‌ল ১০টায় বঙ্গবন্ধু জাদুঘ‌রের সাম‌নে আওয়ামী লীগের ত্রাণ উপকমিটি ১০০টি রিক্সা ভ্যান বিতরণ করবে, ১১টায় আজিমপুরে দুস্তদের মধ্যে খাদ্য বিতরণ, অসচ্ছল পরিবারের ছাত্র ছাত্রছাত্রীদের মধ্যে আর্থিক সহযোগিতা এবং পুস্তক বিতরণ করা হবে। সারা দেশে আওয়ামী লীগের নেতৃত্বে আনন্দ শোভাযাত্রা ও রাজধানীতে সহযোগী সংগঠন আনন্দ শোভাযাত্রা করবে।

এছাড়া ঐ দিন আওয়ামী লীগের শিক্ষা উপকমিটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলায় স্কুলের ছাত্রছাত্রীদের চিত্রাংকন প্রতিযোগিতা ও বিকালে কেন্দ্রীয় আওয়ামী লীগ ‘নবীণদের দৃষ্টিতে শেখ হাসিন শীর্ষক’ আলোচনা সভা করবে রাজধানীর কৃ‌ষি‌বিদ ইন‌স্টি‌টিউশ‌ননে।

কাদের জানান, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার এবা‌রের জন্ম‌দিন, অসহায়, গরীব ও দুখী মানুষ‌দের জন্য উৎসর্গ করা হবে।

জন্মদিনে জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগ দেওয়ার কারণে দেশের বাইরে থাকবেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলাদেশ জার্নাল/এআর

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত