ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

সংবাদ সম্মেলনে বিএসএমএমইউ পরিচালক

খালেদা জিয়ার চিকিৎসা আগের মতোই চলবে

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৮, ১৫:০৭  
আপডেট :
 ০৭ অক্টোবর ২০১৮, ১৫:৫১

খালেদার চিকিৎসা আগের মতোই চলবে

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তিকৃত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা আগের মতোই চলবে। রোববার দুপুরে বিএসএমএমইউ’তে আয়োজিত সংবাদ সম্মেলনে মেডিকেল বোর্ডের সদস্যদের বরাত দিয়ে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন এ তথ্য জানান। তবে মেডিকেল বোর্ডের সদস্যরা এ দিন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পারেননি।

এর আগে, গত শনিবার (৬ অক্টোবর) খালেদা জিয়াকে পুরান ঢাকার পুরনো কেন্দ্রীয় কারাগার থেকে বিএসএমএমইউ হাসপাতালের কেবিন ব্লকের ছয়তলার ৬১১ নম্বর কেবিনে ভর্তি করা হয়। পাশাপাশি তার চিকিৎসার জন্য আদালতের নির্দেশনা অনুসারে পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামীকাল সোমবার (৭ অক্টোবর) বেলা ১২টার দিকে মেডিকেল বোর্ডের সদস্যরা আবার খালেদা জিয়ার কেবিনে যাবেন। সুবিধাজনক সময়ে তার পূর্ণাঙ্গ পরীক্ষা-নিরীক্ষা করা হবে।

এদিকে বিএসএমএমইউ পরিচালক ব্রিগেডিয়ার ডা. আব্দুল্লাহ আল হারুন জানান, মেডিকেল বোর্ড সদস্য সজল কৃষ্ণ ব্যানার্জীর জায়গায় একই বিভাগের সহযোগী অধ্যাপক ডা. তানজিমা পারভীন তার স্থলাভিষিক্ত করা হবে।

খালেদা জিয়ার সঙ্গে মেডিকেল বোর্ডের দেখা হলো না কেন- জানতে চাইলে পরিচালক জানান, একটু সময় তো লাগবেই।

‘খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত তিনজনই স্বাচিপের সদস্য’ এমন অভিযোগের বিষয়ে বিএসএমএমইউ হাসপাতালের পরিচালক বলেন, খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের বিষয়ে আদালত যে আদেশ দিয়েছেন সেটিই করা হয়েছে । এখানে আদালতের আদেশের কোনো ব্যত্যয় ঘটেনি।

মেডিকেল বোর্ডে খালেদা জিয়ার পছন্দের মতো চিকিৎসক দেওয়া হবে কি না জানতে চাইলে তিনি বলেন, এখনও খালেদা জিয়া কোনো ডিমান্ড করেননি। তিনি কোনো ডিমান্ড করলে সেটা বিবেচনা করা হবে।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত