ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

তত্ত্বাবধায়ক সরকার চাই না : এরশাদ

তত্ত্বাবধায়ক সরকার চাই না : এরশাদ

আগামী নির্বাচনে জাতীয় পার্টি তত্ত্বাবধায়ক সরকার চায় না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেন, নির্বাচন কমিশনারের অধীনেই নির্বাচন করবো। সুষ্ঠু নির্বাচন হলে আমরাই জয়ী হবো।

বৃহস্পতিবার সাবেক স্বাস্থ্য সচিব এমএম নিয়াজ উদ্দিনের জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে আয়োজিত সভায় তিনি এসব কথা বলেন।

সাবেক এ রাষ্ট্রপতি বলেন, জাতীয় পার্টির আমলের উন্নয়নের কথা মানুষ এখনো ভুলেনি। আমি ৪৬০ টি উপজেলা করেছিলাম। ২১ টি জেলা থেকে ৬৪ টি জেলা রূপান্তরিত করেছিলাম। ১০ হাজার পাকা রাস্তা করেছি এবং অসংখ্য ব্রিজ, কালভার্ট, কাঁচারাস্তা নির্মাণ করে জনগণের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করেছিলাম।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, ক্ষমতায় গেলে প্রাদেশিক সরকার গঠন ও ঢাকা শহর যানজটমুক্ত করবো। সুন্দর ও পরিচ্ছন্ন শহর উপহার দেব। ক্ষমতা ছাড়ার পর আমাকে নির্বাচনে অংশগ্রহণ করার ক্ষেত্রে নানা বাধার সৃষ্টি করা হয়েছিল। এ দেশের জনগণ তা এখনো ভুলেনি।

গুলশান-১ এর ইমানুয়েলস কনভেনশন সেন্টারে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস.এম. ফয়সল চিশতী’র সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে অন্যদের মধ্যে নিয়াজ উদ্দিনের স্ত্রী নুর জাহান নিয়াজ, মেয়ে নুসরাত জাহান, নাফিয়াতুজ সাবরিন, ছেলে ব্যারিস্টার নাজমুল হাসান চৌধুরী ও মেয়ের জামাতা মেহেদী আমীন উপস্থিত ছিলেন।

যোগদান অনুষ্ঠানে বক্তব্যে রাখেন, জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও সংসদে বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জি.এম কাদের, মহাসচিব এবিএম রহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ও গাজীপুর জেলা আহ্বায়ক আজম খান, ভাইস চেয়ারম্যান ও গাজীপুর সিটি সভাপতি আব্দুস সাত্তার মিয়াসহ আরো অনেকে।

  • সর্বশেষ
  • পঠিত