ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

সরকারের উন্নয়ন তুলে ধরে সাংসদ তু‌হি‌নের মোটর শোভাযাত্রা

  নিজস্ব প্র‌তি‌বেদক

প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৮, ২০:৪৮  
আপডেট :
 ১৪ অক্টোবর ২০১৮, ২০:৫৫

সাংসদ তু‌হি‌নের মোটর শোভাযাত্রা

রাজধানীর মিরপু‌রে বর্তমান সরকারের নানামুখী উন্নয়ন চিত্র সাধারণ জনগনের মাঝে তুলে ধরা ও মুন্সিগঞ্জের মাওয়ায় পদ্মা সেতুর নামফলক উন্মোচন উপল‌ক্ষে বর্ণাঢ্য মোটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। সংর‌ক্ষিত ম‌হিলা আস‌নের স্থানীয় সাংসদ সা‌বিনা আক্তার তু‌হিন এই উন্নয়ন শোভাযাত্রার নেতৃত্ব দেন।

রোববার বি‌কে‌লে মিরপুর ১নং গোলচত্তর থে‌কে শুরু ক‌রে মাজার রোড হ‌য়ে মোটর শোভাযাত্রাটি মিরপু‌র ১৪ আস‌নের বি‌ভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের প্রায় ১০ হাজার নেতাকর্মী রং-বেরংয়ের পোশাক পরে বাদ্যযন্ত্র বাজিয়ে প্রায় এক হাজার মোটসাই‌লেক ও পিকআপ নিয়ে অংশগ্রহণ করেন।

মিরপুরসহ দেশব্যাপী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচ‌নে শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য আহবান জানানো হয় শোভাযাত্রায়।

শোভাযাত্রায় শে‌ষে এক সংক্ষিপ্ত সমাবেশে সাংসদ সা‌বিনা আক্তার তু‌হিন বলেন, সারা বিশ্ব আজ মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় পঞ্চমুখ। ১০ লাখ রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে তিনি আজ বিশ্ব মানবতার বাতিঘর। ব্রিটিশ মিডিয়ায় তাঁকে "মাদার অব হিউমিনিটি" অভিহিত করে প্রবন্ধ লেখা হয়। তার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির এই ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার সরকার আবারো দরকার। এই জন্য দলের নেতা কর্মীদের মানুষের ঘরে ঘরে গিয়ে শেখ হাসিনার উন্নয়নের গল্প শুনাতে হবে, মানুষের মন জয় করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

‌তি‌নি ব‌লেন, বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশে যোগাযোগ ক্ষেত্রে অভূতপুর্ব উন্নয়ন সাধিত হয়েছে। আজ আমা‌দের প্রধ‌ানমন্ত্রী পদ্মা সেতুর নাম ফলক উ‌দ্বোধন ক‌রে‌ছেন। এই সেতুর কাজ শেষ হলে যোগাযোগ ক্ষেত্রে দেশের আর একটি বৈপ্ল্লবিক পরিবর্তন সাধিত হবে।

তুহিন আ‌রো বলেন, আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং উন্নয়ন এ দুটি শব্দ এখন একাকার হয়ে গেছে। শুধু দেশে নয় বিশ্বের প্রভাবশালী দেশের নেতারাও এখন শেখ হাসিনাকে সামনে রেখে কথা বলেন। অনুকরণ করেন। এসময় ভোটের মাধ্যমে পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্যে উপস্থিত জনগণকে অনুরোধ করেন।

আগামী‌তে রাজধানীর মিরপুর‌কে আ‌রো আধু‌নিক ভা‌বে গ‌ড়ে তোলা হ‌বে জা‌নি‌য়ে তি‌নি ব‌লেন, বিএন‌পি জামা‌তের শাসনাম‌লে এই মিরপুর সন্ত্রাসী ও মাদককের আখড়া ছিল। আ‌মরা ক্ষমতায় এসে সেগু‌লো নির্মূল করে‌ছি। হাসপাতাল, ক‌মিউ‌নি‌টি সেন্টার, স্কুল-ক‌লেজ, রাস্তাঘা‌ট আধু‌নিকায়ন ক‌রে‌ছি। আগামী‌তে নির্বা‌চিত হ‌লে মিরপুরবাসী‌কে গুলশান বনানীতে যে‌তে হ‌বে না, মিরপুর হ‌বে গুলশান বনানীর মতই আধু‌নিক।

প‌রে মিরপু‌রের মুক্ত বাংলা মা‌র্কে‌টের সাম‌নে এক মনজ্ঞ সাংস্কৃ‌তিক অনুষ্ঠান অনু‌ষ্ঠিত হয়। সেখা‌নে সংগীত শিল্পী আ‌খি আলম‌গির, আকবর, ইমরানসহ দেশ ব‌রেণ্য শিল্পীরা সংগীত প‌রি‌বেশন ক‌রেন।

  • সর্বশেষ
  • পঠিত