ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫ অাপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৮, ২১:০৪

প্রিন্ট

হাঁটুভাঙা বিএনপি জোট করেছে কোমরভাঙা দলের বুড়ার সঙ্গে: কাদের

‘হাঁটুভাঙা বিএনপি জোট করেছে কোমরভাঙা দলের বুড়ার সঙ্গে’
নিজস্ব প্রতিবেদক

নব গঠিত জাতীয় ঐক্যফ্রন্টের কড়া সমালোচনা করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, হাঁটুভাঙা দল বিএনপি জোট করেছে কোমরভাঙা দলের নেতা বুড়ার সঙ্গে। এই ঐক্য দেশের মানুষ বিশ্বাস করে না। তারা ডাক দিলে জনগণ আসবে না। সোমবার বিকালে রাজধানীর যাত্রাবাড়ি চৌরাস্তায় নির্বাচনী প্রচারপত্র বিতরণের সময় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগে ঐক্য থাকলে ৭০ দল ঐক্য করলেও আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, দশ বছরে বিএনপির আন্দোলন দেশের মানুষ দেখেনি, আন্দোলন আর কবে হবে? মরা গাঙে জোয়ার আসে না।এসময় জাতীয় ঐক্যফ্রন্টের সাত দফাকে মামা বাড়ির আবদার বলেও মন্তব্য করেছেন সেতুমন্ত্রী।

আগামী নির্বাচনে দলীয় প্রার্থীদের মনোনয়ন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, স্লোগান, পাল্টা স্লোগান দিয়ে নমিনেশন (মনোনয়ন) পাওয়া যাবে না, রং বেরঙের পোস্টারও নমিনেশন দেবে না। যারা জনগণের সঙ্গে ভালো আচরণ করেন না, চাঁদাবাজি করেন, অপকর্ম করেন, তাদের মনোনয়ন দেওয়া হবে না। ভালো হয়ে যান, কেউ অপকর্ম করবেন না, কেউ চাঁদাবাজি করবেন না। আওয়ামী লীগে দখলদার, চাঁদাবাজদের জায়গা নেই।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনাদের কাছে আমার দাবি একটাই: প্রার্থী ৪/৫ যা-ই হোক, নমিনেশন পাবেন একজন। বাকি চারজন যদি ভেতরে ভেতরে বিরোধিতা করেন তাহলে আমাদের জন্য ভালো হবে না। প্রার্থী হওয়ার অধিকার সবারই আছে। অসুস্থ প্রতিযোগিতা কর্মীদের মধ্যে শত্রুতা সৃষ্টি করে। এই শত্রুতা সৃষ্টি করবেন না। আগামী নির্বাচন খুব চ্যালেঞ্জিং হবে।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত