ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

হরিণাকুণ্ডতে দিনভর আওয়ামী লীগ নেতার নির্বাচনী প্রচারণা

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৮, ১৪:৫৩  
আপডেট :
 ১৬ অক্টোবর ২০১৮, ১৫:৫৮

হরিণাকুণ্ডতে দিনভর আওয়ামী লীগ নেতার নির্বাচনী প্রচারণা

গণতন্ত্র ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণা ও লিফলেট বিতরণ করা হয়েছে। জনগণের মাঝে সরকারের উন্নয়নমুলক কর্মকাণ্ড ও নির্বাচনী প্রচারণা শুরু করেন হরিণাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ৫নং কাপাশহাটিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মশিউর রহমান জোয়ার্দ্দার।

সোমবার দিনভর উপজেলার কাপাশহাটিয়া ইউনিয়নে দুই শতাধিক মোটর সাইকেল নিয়ে শোভাযাত্রা করেন। এছাড়া গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে ইউনিয়নের শিতলী বাজার, শাখারীদহ বাজার, চারাতলা বাজার, কুল্লাগাছা বাজার, কাপাশহাটিয়া, ঘোড়াগাছাসহ বিভিন্ন স্থানে আয়োজিত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তিনি। দিনব্যাপী তাক লাগানো এসব নির্বাচনী প্রচারণায় সরকারের বিভিন্ন উন্নয়নমুলক কর্মকাণ্ড তুলে ধরে বক্তব্য রাখেন আলহাজ্ব মোঃ মশিউর রহমান জোয়ার্দ্দার।

তিনি ঝিনাইদহ-২ (সদর-হরিণাকুণ্ড) আসনে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় সভানেত্রী শেখ হাসিনা মনোনিত প্রার্থীকে নির্বাচিত করতে আশাবাদ ব্যক্ত করেন। বেকারদের কর্মসংস্থানের মাধ্যমে সমাজ থেকে মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস নির্মুল করাসহ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড আরো গতিশীল করে শান্তিপূর্ণ সমাজ ব্যবস্থা গড়ে তোলার কথা বলেন তিনি।

পথ সভায় উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি আরো বলেন, দলের নিবেদিত ত্যাগী নেতা কর্মিদের সঠিক মুল্যায়ন করা হবে। পথ সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন কাপাশহাটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ, চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান মালিতা, সম্পাদক আব্দুর রাজ্জাক, জোড়াদহ ইউনিয়ন আ’লীগের সভাপতি জহির রায়হান, উপজেলা যুবলীগের আহ্বায়ক আশরাফুল হক জুয়েলসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ। এসময় ইউনিয়ন পরিষদের সদস্যগণ লিফলেট বিতরণ ও পথসভায় অংশ নেন।

মশিউর রহমান জোয়ার্দ্দার আরো বলেন, উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে শেখ হাসিনার সরকারের কোন বিকল্প নেই। দেশকে উন্নত দেশে পরিণত করতে একাদশ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পূণরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহবান জানান তিনি।

পথসভা ও সাধারন মানুষের মাঝে লিফলেট বিতরণের সময় দলীয় শত শত নেতা কর্মি মোটর সাইকেলে চড়ে বিভিন্ন শ্লোগান দিতে থাকেন।

  • সর্বশেষ
  • পঠিত