ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫ অাপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৮, ১৯:১৭

প্রিন্ট

জাতীয় ঐক্যের নামে ষড়যন্ত্র চলছে: আইনমন্ত্রী

জাতীয় ঐক্যের নামে ষড়যন্ত্র চলছে: আইনমন্ত্রী
নিজস্ব প্রতিবেদক

জাতীয় ঐক্যের নামে দেশে ষড়যন্ত্র চলছে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। বলেছেন, যে ঐক্য স্বাধীনতাবিরোধীদের কথা বলে সেই ঐক্যের সাথে বাংলার জনগণ যাবে না।

আজ শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় মাধ্যমিক শিক্ষক সমিতি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আইনমন্ত্রী বলেছেন, ‘আজকে দেখছেন এক নতুন ষড়যন্ত্র। আমাদের কোনো আপত্তি নাই। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। আপনারা যারা আছেন, এই রাজনীতি করেন। তাঁরা ঐক্য করেন। আমাদের কোনো আপত্তি নাই। কিন্তু আজকে আপনারা আমার শিক্ষক ভাই ও বোনেরা, আজকে আপনারাদেরকে বিচার করতে হবে। যে ঐক্য নীতিহীন, যে ঐক্য বাংলাদেশের বিরুদ্ধে যায়, যে ঐক্য স্বাধীনতাবিরোধীদের কথা বলে, সেই ঐক্যের সাথে বাংলার জনগণ যাবে না, যাবে না, যাবে না।’

এখন মানুষের বাকস্বাধীনতা রয়েছে, এমনটা দাবি করে আনিসুল হক বলেন, ‘আজকের বাংলাদেশ, বঙ্গবন্ধুর কন্যার কারণে পরিবর্তিত বাংলাদেশ। এখানে মানুষ কথা বলতে পারে। জনগণ তাদের ইচ্ছার কথা বলতে পারে। জনগণ তাদের ইচ্ছার যা চায়, তাই পায়।’

কসবা পৌর উচ্চ বিদ্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আবু ইউসুফ ভূইয়া সভাপতিত্ব করেন। এ ছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিসুল হক ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসিনা ইসলাম, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুল কায়সার জীবন প্রমুখ।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত