ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫ অাপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ২০ অক্টোবর ২০১৮, ১২:৩৩

প্রিন্ট

ডা. জাফরুল্লার বিরুদ্ধে ফের চাঁদাবাজির মামলা

ডা. জাফরুল্লার বিরুদ্ধে ফের চাঁদাবাজির মামলা
জার্নাল ডেস্ক

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে জমি দখল ও চাঁদাবাজির অভিযোগে আশুলিয়া থানায় ফের মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় স্থানীয় অধিবাসী হাসান ইমাম নামে এক ব্যক্তি এই মামলাটি দায়ের করেন।

এ নিয়ে জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে আশুলিয়া থানায় দুইটি মামলা দায়ের হলো। এই মামলাগুলোতে অন্যান্য আসামিরা হলেন- গণবিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক সাইফুল ইসলাম শিশির ও আওলাদ হোসেন।

হাসান ইমামের মত আরো কয়েকজন তার বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি নিচ্ছিলেন তাদের মধ্যে স্থানীয় বাসিন্দা মো. নাছির উদ্দিন বলেন, অন্যান্যদের দেখে নিজেও বিচারের আশায় ডা. জাফরুল্লাহ চৌধুরী বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে এসেছি, ডা. জাফরুল্লাহ চৌধুরী আমার ১৬ শতাংশ জমি অবৈধভাবে দখল করেছেন।

এ ব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু জানান, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। স্বাভাবিকভাবে অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষেই মামলাটি হয়েছে।

প্রসঙ্গত, গত সোমবার একই অভিযোগ ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন মোহাম্মদ আলী নামে এক ব্যক্তি।

এদিকে, গত বুধবার ভুল চিকিৎসার অভিযোগে গণস্বাস্থ্য হাসপাতালের শিক্ষানবিশ চিকিৎসকসহ ৬ জনের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা হয়।

ওয়াইএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত