ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৫ অাপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৮, ১৯:৪৩

প্রিন্ট

নির্বাচন কেউ ঠেকাতে পারবে না: তথ্যমন্ত্রী

নির্বাচন কেউ ঠেকাতে পারবে না: তথ্যমন্ত্রী
ময়মনসিংহ প্রতিনিধি

দেশে যথাসময়ে নির্বাচন হবে এবং কেউ তা ঠেকাতে পারবে না বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। মঙ্গলবার উপজেলার আছিম বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে জাসদ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, মহাজোটে সমাজ বদলের জন্য জাসদের প্রয়োজন আছে। জাসদ নীতি ছাড়ে না, রাজাকার ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গড়তে জাসদ একটুও ছাড় দিবে না। তিনি ময়মনসিংহ- ৬ ফুলবাড়িয়া আসনে মহাজোটের প্রার্থী হিসাবে জাসদ নেতা সৈয়দ শফিকুল ইসলাম মিন্টুকে পরিচয় করিয়ে দিয়ে বলেন, আগামীতে অত্র এলাকায় মিন্টু এমপি হলে আছিমে একটি প্রশাসনিক থানা করা হবে।

উপজেলা জাসদের সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক, ময়মনসিংহ মহানগর জাসদের সভাপতি ও আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফুলবাড়ীয়া থেকে ১৪ দলীয় জোটের মনোনায়ন প্রত্যাশী সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাসদ স্থায়ী কমিটির সদস্য ড. আনোয়ার হোসেন, জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান, ওবায়দুর রহমান চুন্নু, নাইমুল আহসান জুয়েল, জেলা জাসদের সভাপতি এড. গিয়াস উদ্দিন প্রমুখ।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত