ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৫ অাপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৮, ২১:৪০

প্রিন্ট

‘মীর জাফরদের সঙ্গে ড. কামাল’

‘মীর জাফরদের সঙ্গে ড. কামাল’
বগুড়া প্রতিনিধি

জাতীয় ঐক্যের উদ্যোক্তা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ‘মীর জাফরদের’ সঙ্গে হাত মিলিয়েছেন বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

বৃহস্পতিবার বিকেলে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার মনসুর হোসেন ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় তিনি এ মন্তব্য করেন।

জনসভার প্রধান অতিথি নাসিম বলেন, ড. কামাল হোসেন শেষ বয়সে এসে খুনিদের সঙ্গে হাত মিলিয়েছেন, মীর জাফরদের সঙ্গে হাত মিলিয়েছেন। এসব না করে নির্বাচনে আসুন। জনগণ যে রায় দেবে আমরা তা মেনে নেবো।

‘তবে নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে। এর কোনও বিকল্প নেই। অসাংবিধানিক কোনো প্রস্তাব মানা হবে না।’

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। মানুষ শান্তিতে থাকে। বিএনপি-জামায়াত জোটের শাসনামলে দেশে হাওয়া ভবন প্রতিষ্ঠিত হয়েছিল। জঙ্গির উত্থান হয়েছে। দেশের সম্পদ লুটপাট হয়েছে।

‘জনগণ আর হাওয়া ভবন দেখতে চায় না। আগুনে পুড়িয়ে যারা মানুষ হত্যা করে, তাদের কেউ ভোট দেবে না। ভাড়াটিয়া নেতা দিয়ে রাজনীতি ও ভোট হয় না। বিএনপি নেত্রীকে জেল থেকে বের না করে তারা (বিএনপি) এখন নেতা ভাড়া করে রাজনীতির মাঠে নেমেছে।’

সংলাপের প্রসঙ্গ টেনে স্বাস্থ্যমন্ত্রী বলেন, সংলাপ হয়েছে। কিন্তু সংবিধানের বাইরে কোনো দাবি মানা হবে না। নৌকার মালিক শেখ হাসিনা। তিনি যাকে নৌকা দেবেন তার পক্ষেসবাইকে কাজ করতে হবে।

নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে জনসভায় প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী।

আর বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন। আয়োজক সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানার পরিচালনায় জনসভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, সাংগঠনিক সম্পাদক আসাদুর রহমান দুলু, দফতর সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, উপ-দফতর সম্পাদক মাশরাফী হিরো, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান প্রমুখ বক্তব্য দেন।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত