ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

নির্বাচন বর্জন করছেন রিজভী

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৮, ১২:১১  
আপডেট :
 ১২ নভেম্বর ২০১৮, ১২:২৮

নির্বাচন বর্জন করছেন রিজভী

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে বিএনপি। সোমবার সকালে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে ফরম বিক্রি শুরু হয়।

সকাল ১০টা ৪৮ মিনিটে ফেনী-১ আসন থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনিও ঠাকুরগাঁও-১ আসনে নিজের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

তবে প্রতিবার মনোনয়ন ফরম কিনলেও এবার নাকি কিনবেন না দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। সূত্র জানায়, শেখ হাসিনার অধিনে তিনি নির্বাচন করবেন না।

এর আগে সোমবার সকাল পৌনে ১১টা থেকে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তিন তলায় মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়।

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে চতুর্থ তলায় যুবদল দক্ষিণ অফিসে বরিশাল বিভাগ, ছাত্রদলের অফিসে ঢাকা ও ময়মনসিংহ বিভাগ, পঞ্চম তলায় শ্রমিক দলের অফিসে রাজশাহী ও রংপুর বিভাগ, স্বেচ্ছাসবেক দলের অফিসে খুলনা ও ফরিদপুর বিভাগের প্রার্থীদের জন্য মনোনয়ন ফরম বিক্রি করা হচ্ছে।

দশম সংসদ নির্বাচন বর্জনকারী তৎকালীন বিরোধী দল ২০ দলীয় জোট রোববার বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে আন্দোলনের অংশ হিসেবে একাদশ নির্বাচনে অংশগ্রহণ করার ঘোষণা দেয়। একই সময় জাতীয় প্রেসক্লাবে বিএনপির নতুন জোট জাতীয় ঐক্যফ্রন্টও আন্দোলনের অংশ হিসেবে একাদশ নির্বাচনে অংশগ্রহণ করার ঘোষণা দেয়।

বাংলাদেশ জার্নাল/কেএস/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত