ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

সিদ্ধান্ত বদলানোর হুমকি ফখরুলের

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৮, ১৩:৩৩

সিদ্ধান্ত বদলানোর হুমকি ফখরুলের

ঠাকুরগাঁও-১ আসনে নিজের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় মির্জা ফখরুল বলেন, এখন পর্যন্ত নির্বাচনের পরিবেশ নেই। এটা না থাকলে আমরা আমাদের সিদ্ধান্ত অবশ্যই পুনর্বিবেচনা করবো।

দেশের গণতন্ত্র ও আন্দোলনের অংশ হিসেবে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচনে অংশগ্রহণ করছে বলেও মন্তব্য করেন তিনি।

এর আগে নির্বাচন সামনে রেখে বিএনপির মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিন সোমবার দলীয় কার্যালয়ে কারাবন্দি দলের চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষ থেকে ফেনি ১ আসনের জন্য মির্জা ফখরুল ইসলাম আলমগীর মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

পরে খালেদার পক্ষে বগুড়া ৬ আসনের জন্য ফরম সংগ্রহ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। এছাড়া বেগম জিয়ার পক্ষে বগুড়া ৭ আসনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

সোমবার সকাল পৌনে ১১টা থেকে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তিন তলায় মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়।

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে চতুর্থ তলায় যুবদল দক্ষিণ অফিসে বরিশাল বিভাগ, ছাত্রদলের অফিসে ঢাকা ও ময়মনসিংহ বিভাগ, পঞ্চম তলায় শ্রমিক দলের অফিসে রাজশাহী ও রংপুর বিভাগ, স্বেচ্ছাসবেক দলের অফিসে খুলনা ও ফরিদপুর বিভাগের প্রার্থীদের জন্য মনোনয়ন ফরম বিক্রি করা হচ্ছে।

দশম সংসদ নির্বাচন বর্জনকারী তৎকালীন বিরোধী দল ২০ দলীয় জোট রোববার বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে আন্দোলনের অংশ হিসেবে একাদশ নির্বাচনে অংশগ্রহণ করার ঘোষণা দেয়। একই সময় জাতীয় প্রেসক্লাবে বিএনপির নতুন জোট জাতীয় ঐক্যফ্রন্টও আন্দোলনের অংশ হিসেবে একাদশ নির্বাচনে অংশগ্রহণ করার ঘোষণা দেয়।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত