ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

আওয়ামী লীগের মনোনয়ন চান সিইসির ভাগ্নে

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৮, ১৬:২৪  
আপডেট :
 ১৩ নভেম্বর ২০১৮, ১৬:৪৪

আওয়ামী লীগের মনোনয়ন চান সিইসির ভাগ্নে

পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চান প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার ভাগ্নে এসএম শাহজাদা সাজু। তিনি ইতিমধ্যে দলীয় মনোনয়ন ফরম কিনে জমা দিয়েছেন।

স্থানীয়রা জানান, পেশায় আইটি ইঞ্জিনিয়ার এসএম শাহজাদা সাজুর বাড়ি দশমিনা উপজেলায়। তিনি বর্তমান সিইসির চাচাতো বোনের ছেলে। দীর্ঘদিন রাজনীতির বাইরে থাকা শাহাজাদা আওয়ামী লীগের সঙ্গে সম্পৃক্ত ছিলেন না। এছাড়া দলে কোনো পদ না থাকলেও শাহজাদা নিজেকে সিইসির ভাগ্নে পরিচয় দিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। নিজেকে সাবেক ছাত্রলীগ নেতা বলে দাবি তার।

শাহজাদা সাজু গত শুক্রবার আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন এবং রোববার সেটা জমা দেন

এসএম শাহজাদা সংবাদ মাধ্যমকে বলেন, আমি আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছি। আমি মনোনয়ন পাবো বলে আশাবাদী।

পটুয়াখালী-৩ আসন থেকে মনোনয়ন চান বর্তমান সংসদ সদস্য ও চারবারের নির্বাচিত এমপি এবং ছাত্রলীগের সাবেক নেতা আ.খ.ম জাহাঙ্গীর হোসাইন।

এছাড়া এ আসনে সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন, দশমিনা আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ মিয়া, জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট সাখাওয়াত হোসেনসহ ২০ জনের মতো প্রার্থী আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এসএম শাহজাদা সাজুর নিজ এলাকার বাহিরে তেমন কোন পরিচিতি নাই। তবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনে এখন তিনি আলোচনার কেন্দ্রে রয়েছেন।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত