ঢাকা, রবিবার, ২১ জানুয়ারি ২০১৮, ৮ মাঘ ১৪২৫ অাপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ১০ জানুয়ারি ২০১৮, ০৯:৫৫

প্রিন্ট

সতর্ক করলেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক

ফেসবুকে সম্প্রতি ‘রাইজ এবোভ অল-২০১৮’ পাওয়ার্ড বাই এক্সট্যাসি নামে একটি ইভেন্টের প্রচার-প্রচারণা দেখা যাচ্ছে। দেশের সবচেয়ে বড় স্পিকিং ইভেন্ট দাবি করা ইউনিসেলের ব্যানারে হতে যাওয়া এ ইভেন্টে অনেকের মতো মাশরাফিও অংশ নেবেন বলে প্রচার করা হচ্ছে। তবে এটিকে অপপ্রচার বলে উড়িয়ে দিয়েছেন টাইগারদের ওডিআই অধিনায়ক।

এ অনুষ্ঠান সম্পর্কে কিছুই জানেন না উল্লেখ করে ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে একটি পোস্ট দেন মাশরাফি। মঙ্গলার সন্ধ্যায় দেয়া ওই পোস্টে তিনি বলেন, কিছুদিন যাবৎ আমি দেখছি আমার নাম এবং ছবি ব্যবহার করে একটি অনুষ্ঠানের প্রচারণা চালানো হচ্ছে। সবার অবগতির জন্য জানানো যাচ্ছে যে, এই অনুষ্ঠান সম্পর্কে আমি বিন্দুমাত্র অবগত নই, এবং কোন ভাবেই জড়িত নই।

আর তার নামে প্রচারণা চালানোর জন্য কোন অনুমতি নেয়া হয়নি উল্লেখ করে তিনি লেখেন, দুঃখ জনক হলেও সত্যি আমার অনুমতি ছাড়াই ১২ তারিখের এই অনুষ্ঠানে আমার নাম এবং ছবির অপব্যবহার করা হচ্ছে। এই অনুষ্ঠানে যারা অংশগ্রহণ করছেন তাদেরকে এ ব্যাপারে বিশেষ ভাবে সতর্ক করা হলো। ধন্যবাদ।

প্রসঙ্গত, ১২ জানুয়ারি রাজধানীর মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী মিরপুর ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠানটি আয়োজিত হতে যাচ্ছে। অনুষ্ঠানের আয়োজক ডন সামদানি ফ্যাসিলিটেশন অ্যান্ড কন্সাল্টেন্সি। আয়োজকদের দাবি এটি এ যাবৎ বাংলাদেশের সবচেয়ে বড় পাবলিক স্পিকিং ইভেন্ট। আয়মান সাদিক, নাভিদ মাহবুব, সালমান মুক্তািদির, আতিকুল ইসলাম, বিবি রাসেলসহ দেশের বিভিন্ন ক্ষেত্রে সফল ও উদ্যমীরা এ অনুষ্ঠানে বক্তব্য দেবেন, তরুণদের উদ্দীপ্ত করবেন, ক্যারিয়ার ও জীবন গঠনে প্রয়োজনীয় দিক নির্দেশনা দেবেন। প্রায় ৫ হাজার মানুষ এ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে যাচ্ছেন বলে জানিয়েছেন আয়োজকরা। অনুষ্ঠান চলবে সকাল ১০টা থেকে রাত ৮ টা পর্যন্ত। 

/এসকে/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত