ঢাকা, রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৩ ফাল্গুন ১৪২৫ অাপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০১৮, ২২:৪৩

প্রিন্ট

বিএনপি নেতা সোহেলের মেয়ের আবেগঘন স্ট্যাটাস

অনলাইন ডেস্ক

বিএনপির যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবীব-উন-নবী খান সোহেলের বড় মেয়ে জান্নাতুল ইলমী সূচনা তার বাবাকে নিয়ে ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন। মঙ্গলবার তিনি স্ট্যাটাসটি দেন। যা হুবহু তুলে ধরা হলো। 

আজ আমার প্রশ্ন, আমার বা আমার ছোট্ট বোনটার কিছু হলে তার দায়ভার কে নেবে? সরকার? 

সকাল থেকে প্রত্যেকটা নিউজ চ্যানেলে বাবা এরেস্টের মিথ্যা খবর দেখে দেখে যখন দু'চোখ,মন ক্লান্ত,পরিশ্রান্ত... ঠিক কিছু পরেই আবার পুলিশি তল্লাশি। মা তখন অফিসে, বাসায় আমরা কেবল তিনজন মেয়ে। ইন্টারকমে বাসায় কেউ নেই বলা সত্ত্বেও তারা জোরপূর্বক বাসায় আসে। বাবার নম্বর জানতে চায় আমার কাছে। আমি বলি আমার কাছে সত্যিই বাবার কোন নম্বর নেই, আর বাবা ফোন ব্যবহার করেন না।

এ পর্যন্ত ঠিক ছিল। এরপরই বারবার নম্বর চেয়ে না পাওয়ায় তারা আমাকে হুমকি দেয় যে খারাপ ব্যবহার কাকে বলে তারা দেখাতে জানে। সাথে আমাকে পাগলসহ আরও নানা কথা শোনায়, চিৎকার করে। এই অধিকার তারা কোথা থেকে পায়? সেই সাথে এটাও বলে যে, প্রতিদিন দু'বেলা তারা এরূপ হয়রানি করবে আমাদের। প্রকৃতির বিচার বলে একটা কথা আমি বিশ্বাস করি।

আমি দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রী। আমার বাবা একজন নেতা হোক, অথবা আমি একটি রাজনৈতিক পরিবারের সদস্য -যাই হই না কেন, সর্বোপরি আমি একটি মেয়ে। একটি মেয়ের সাথে বাসায় এসে যাচ্ছেতাই ব্যবহারের অধিকার কে দিয়েছে প্রশাসনকে ? আমরা কোথাও তো নিরাপদ না তাহলে। এমনকি বাসায়ও না। আমার প্রশ্ন, আমার কিছু হলে এর দায়ভার কে নেবে? সরকার? প্রশাসন? কে ?
সূচনা
ঢাকা বিশ্ববিদ্যালয়
৬/২/'১৮

উল্লেখ্য, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দাবি করেন সোহেলকে পুলিশ আটক করেছে। মঙ্গলবার ভোরের দিকে গোয়েন্দা পুলিশ রাজধানীর মালিবাগের একটি বাসা থেকে সোহেলকে আটক করে নিয়ে যায়। সোহেল এখন কোথায় কিভাবে আছে তা জানেন না বলে জানান তিনি। 

তবে এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি।

জেডএইচ/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত