ঢাকা, শনিবার, ২৩ জুন ২০১৮, ৯ আষাঢ় ১৪২৫ অাপডেট : ১৩ মিনিট আগে English

প্রকাশ : ১২ মার্চ ২০১৮, ০৬:২৪

প্রিন্ট

প্রতি পোস্ট থেকে তাদের আয় কোটি টাকা

প্রতি পোস্ট থেকে তাদের আয় কোটি টাকা
অনলাইন ডেস্ক

টুইটার-ফেসবুকের মতো ইনস্টাগ্রামেও ছবি শেয়ার করেন সেলিব্রিটিরা। কিন্তু এই ছবি শেয়ার নিছকই মনোরঞ্জনের জন্য নয়। নিজেদের ভেরিফাইড অ্যাকাউন্টে বিভিন্ন ব্র্যান্ডের ছবি পোস্ট করে রোজগারও করেন তারকারা।

ছবিতে লাইকের সংখ্যা দিয়ে নির্ণয় হয় সেই টাকার পরিমাণ। এই জনপ্রিয় তারকারা কোটি কোটি টাকা আয় করেন ছবি পোস্ট করে।

২৪ বছর বয়সী মিউজিক সেনসেশন সেলিনা গোমেজ। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা প্রায় ১৩ কোটি ৪০ লাখ। ইনস্টাগ্রামে মাঝেই মাঝেই বিভিন্ন সফট ড্রিঙ্কস ও স্কিন কেয়ার প্রোডাক্টের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন সেলিনা। এ ধরনের প্রতিটি পোস্টের জন্য সেলিনার রোজগার প্রায় সাড়ে তিন কোটি টাকা।

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সবচেয়ে বেশি রোজগার করা পুরুষ তারকাদের মধ্যে অন্যতম ক্রিশ্চিয়ানো রোনালদো। ১২ কোটি ২০ লাখ ফলোয়ারের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে রোনালদোর আয় হয় প্রায় তিন কোটি কুড়ি লাখ টাকা।

নিজের বিউটি লাইন রয়েছে। নাম ‘কে কে ডব্লিউ’। সেটি ছাড়াও বিভিন্ন জুয়েলারি ব্র্যান্ড বা যোগাসনের সংস্থার হয়ে এনডর্স করেন কিম কার্দাশিয়ান। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে কিমের রোজগার প্রায় তিন কোটি কুড়ি লাখ টাকা।

বিশ্বখ্যাত পপ-স্টার টেইলর সুইফ্টের টুইটারে ফলোয়ারের সংখ্যা প্রায় ১০ কোটি ৬০ লাখ। টেলর একটি ছবি টুইট করার জন্য পান প্রায় সাড়ে ৬ লাখ টাকা।

ভারতীয় ক্রিকেট অধিনায়কের ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যাও কম না। প্রায় ২ কোটি ফলোয়ার থাকা ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এনডোর্সমেন্টের ছবি শেয়ার করে বিরাটের আয় প্রায় তিন কোটি কুড়ি লাখ টাকা।

জেডআই

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত