ঢাকা, সোমবার, ১৬ জুলাই ২০১৮, ১ শ্রাবণ ১৪২৫ অাপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ১০ এপ্রিল ২০১৮, ১৩:১০

প্রিন্ট

রিকশাওয়ালার রাইড একসেপ্ট

রিকশাওয়ালার রাইড একসেপ্ট
জার্নাল ডেস্ক

ধলপুর কমিউনিটি সেন্টার থেকে গতকাল সকাল ৯টার দিকে রাইড রিকোয়েস্ট দিচ্ছিলাম। প্রায় ১০ মিনিট অপেক্ষা করার পর একজন রাইড একসেপ্ট করে কল দিলেন। সালাম দিয়ে বললাম ভাই আপনি কোথায় আছেন। 

উত্তরে: "আমি আপনার পাশেই আছি আপনি কোথায় যাবেন বলুন তো?"
আমি: "মালিবাগ মৌচাক মার্কেট "
উত্তরে: "ভাই দাঁড়ান আমি আসতেছি" 

এর ১ মিনিট পর দেখি রাইড ক্যানসেল করে দিছেন তিনি। ফোন দিয়ে বললাম "ভাই আপনি কি রাইডটা ক্যানসেল করেছেন?"
উত্তরে: "হ্যা ভাই সরি"। 
আমি: "তাহলে দাঁড়াতে কেন বললেন?"

ফোন কেটে দিল। এবার মূল ঘটনায় আসি। এরপর অনেকক্ষণ রাইড রিকোয়েস্ট দিয়ে যাচ্ছি কিন্তু পাচ্ছি না দেখে ভাবলাম একটু সামনে গোলাপবাগ মোড়ে দাঁড়াই। প্রায় ১০-১২ মিনিট চেষ্টার পর কথিত রিকশাওয়ালা রাইড একসেপ্ট করলো। ফোনের স্ক্রিনে তাকিয়ে দেখি ভাই ট্রিপ অন করে দিছেন। 

অনেকবার কল দিচ্ছি কল ধরছেন না। প্রায় ৩ মিনিটের বেশি হয়ে গেছে কল দিয়েই যাচ্ছি। না পারছি নতুন রাইড খুজতে না পারছি রিকশাওয়ালাকে রিচ করতে। অনেক চেষ্টার পর তিনি কল রিসিভ করলেন। যথারীতি সালাম দিয়ে বললাম "ভাই আপনি কোথায়?"
উত্তরে: "আপনি কে?" বললাম: "ভাই আপনি যে রাইড রিকোয়েস্ট একসেপ্ট করছেন আবার পিকআপ লোকেশনে আসার আগেই ট্রিপ অন করে বসে আছেন আমি সে।

উত্তরে:"আরে ভাই খেয়াল করি নাই" 
রাগে বলে উঠলাম: "গাজা খাইছেন?"
উত্তরে: হো ভাই সকাল সকাল দুই পোটলা মারছিলাম।

দিলাম ফোন কেটে। দেখলাম রাইড ইন্ড দিলো। আবার নতুন রিকোয়েস্ট দিলাম আবার সেই রিকশাওয়ালা ভাই একসেপ্ট করলো। দেখা মাত্র ভয়ে নিজেই ক্যানসেল করলাম (আবার যদি ট্রিপ অন করে দেয়!!) নতুন একাউন্ট করায় ৫০% এর একটা প্রোমো ছিল সেইটা তো গেলো গেলো এর সাথে অনেকদিন পর ডেটে প্রায় ১ ঘন্টা লেট।

Rakibul Hasan Sawon এর ফেসবুক থেকে নেয়া।

এসআইএস/

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত