ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

'নতুন মুখ' নির্বাচন করবেন তারা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ২৩:৩৮  
আপডেট :
 ১৬ সেপ্টেম্বর ২০১৮, ২৩:৫৬

'নতুন মুখ' নির্বাচন করবেন তারা

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির উদ্যোগে আবারো শুরু হয়েছে 'নতুন মুখের সন্ধানে' কার্যক্রম। এই আয়োজনের মধ্য দিয়ে দেশের বিভিন্ন অঞ্চল থেকে প্রতিভাবান অভিনয় শিল্পীদের খুঁজে বের করা হবে। এবং তাদের পর্যাপ্ত প্রশিক্ষণ দিয়ে দেশী চলচ্চিত্রে কাজের সুযোগ করে দেয়া হবে। রোববার বিকালে রাজধানীর রেডিসন হোটেলে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে 'নতুন মুখের সন্ধানে' কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন হয়।

এই আয়োজনে প্রতিভাবান নতুন মুখগুলোকে বাছাই করবেন দেশীয় চলচ্চিত্রের পাঁচজন গুণী ব্যক্তিত্ব। তারা হলেন, নির্মাতা আমজাদ হোসেন, নির্মাতা ও অভিনেতা আফজাল হোসেন, চিত্রনায়ক আলমগীর, অভিনেত্রী চম্পা ও জয়া আহসান। তাদেরকে নিয়েই গঠিত হয়েছে 'নতুন মুখের সন্ধানে' প্রতিযোগিতার জুরি বোর্ড। উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার এই জুরি বোর্ডের সদস্যদের নাম ঘোষণা করেন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলমগীর, চম্পা ও জয়া আহসান। তবে আমজাদ হোসেন ও আফজাল হোসেন অসুস্থতার জন্য আসতে পারেননি।

'নতুন মুখের সন্ধানে' কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। তিনি আনুষ্ঠানিকভাবে নিবন্ধন প্রক্রিয়া শুরু করেন। আগ্রহী তরুণ-তরুণীরা 'নতুন মুখের সন্ধানে' অ্যাপস ও 'নতুন মুখের সন্ধানে' ওয়েব সাইড নাম থেকে নিবন্ধন করতে পারবেন।

অনুষ্ঠানে অর্থমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, এশিয়ান টিভির চেয়ারম্যান হারুণ অর রশিদ, চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ও খল অভিনেতা মিশা সওদাগরসহ আরো অনেকেই।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত