ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

খুলনাকে হারিয়ে প্রথম জয় পেল ঢাকা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৭, ২৩:৪৪

খুলনাকে হারিয়ে প্রথম জয় পেল ঢাকা

কিছুটা চাপে ছিলেন সাকিব আল হাসান। কারণ বিপিএলে সিলেটের বিপক্ষে প্রথম ম্যাচে হেরে যায় তার দল ঢাকা ডায়নামাইটস। তবে এখন আপাতত চাপমুক্ত হলেন সাকিব। রবিবার নিজেদের দ্বিতীয় ম্যাচে খুলনা টাইটানসকে ৬৫ রানে হারিয়ে এবারের আসরে প্রথম জয় পেল তার দল।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে ২০২ রানের বড় স্কোর দাঁড় করে ঢাকা ডায়নামাইটস। জবাবে ১৩৭ রানেই শেষ হয়ে যায় খুলনার ইনিংস।

সিলেটের ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ২০৩ রানের বড় লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই বিপদে পরে যায় খুলনা। জোড়া আঘাত করে খুলনার ইনিংস কাঁপিয়ে তোলেন সাকিব আল হাসান। ৮ রানের মধ্যে নাজমুল হোসেন শান্ত ও কার্লোস ব্রাফেটকে ফেরান এই স্পিনার। এরপর চ্যাডউইক ওয়ালটনকেও সাজঘরে ফেরান সাকিব।

৪৩ রানে তিন উইকেট হারানোর পর খুলনা আর ম্যাচে ফিরতে পারেনি। শেষ পর্যন্ত ১৩৭ রানেই গুটিয়ে যায় মাহমুদউল্লাহ রিয়াদের দল। সর্বোচ্চ ৩৬ রান করেন জফরা আর্চার।এ ছাড়া ওয়ালটন ৩০ ও রিলে রুশো করেন ২৩ রান।

খুলনার আগে ব্যাটিংয়ে নেমে ঢাকা ডায়নামাইটস ভালো শুরু করে। উদ্বোধনী জুটিতে আসে ৩৬ রান। কুমার সাঙ্গাকারা ২০ রান করেন। তিন নম্বরে নামা ডেলপোর্ট খেলেন ৬৪ রানের দুর্দান্ত এক ইনিংস। ডেলপোর্ট ৩১ বলে চারটি চার আর পাঁচটি ছক্কা হাঁকান।

কাইরন পোলার্ড (৫) উইকেটে থিতু হওয়ার আগে বিদায় নেন। দলপতি সাকিব ব্যক্তিগত ১ রান করে সাজঘরে ফেরেন। সুনীল নারাইন ১১ বলে দুই ছক্কায় করেন ১৬ রান। মোসাদ্দেক ১০ রান করে অপরাজিত থাকেন।

জেডএইচ/

  • সর্বশেষ
  • পঠিত