ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর ২০১৭, ৪ অগ্রহায়ণ ১৪২৪ অাপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৭, ১৪:৫৮

প্রিন্ট

আসছেন গেইল-ম্যাককালাম

অনলাইন ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এবার রংপুর রাইডার্সে নাম লিখিয়েছেন ক্রিস গেইল। এরই মধ্যে আসরটি শুরু হয়ে গেলেও ক্যারিবীয় এই তারকা ব্যাটসম্যানকে শুরু থেকেই পায়নি তারা। আশার কথা অচিরেই দলের সঙ্গে যোগ দেবেন তিনি। এই মারকুটে ব্যাটসম্যানকে আগামী ১৮ নভেম্বর বিপিএলের লড়াইতে দেখা যেতে পারে।

আগামী ১৮ নভেম্বর রংপুর রাইডার্স মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ানসের। রংপুর রাইডার্স সূত্রে জানা গেছে, এই ম্যাচে খেলতে পারেন গেইল। তার সঙ্গে দলে যোগ দিতে পারেন নিউজিল্যান্ডের ব্রেন্ডন ম্যাককালামও।

এর আগে ঢাকার ঘরোয়া টি-টোয়েন্টির সবকটি আসরেই খেলে গেছেন গেইল। প্রথম মৌসুমে তিনি খেলেছিলেন বরিশালের হয়ে এবং দ্বিতীয় মৌসুমে ঢাকার পক্ষে। আবার তৃতীয় মৌসুমে বরিশালে ফেরেন তিনি। গতবার খেলেছিলেন চিটাগংয়ের হয়ে।

গেইলকে ছাড়া এবার রংপুর খুব একটা সুবিধাজনক অবস্থানে নেই। চার ম্যাচে মাত্র দুই পয়েন্ট নিয়ে তালিকায় একেবারেই তলানিতে আছে মাশরাফির দলটি। তারা জিতেছে মাত্র একটি ম্যাচ, বাকি তিন ম্যাচেই হেরেছে দলটি।

সবচেয়ে ভালো অবস্থানে সিলেট সিক্সার্স। পাঁচ ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে সবার ওপরে রয়েছে তারা। আর চার পয়েন্ট করে নিয়ে ঢাকা, কুমিল্লা ও খুলনা যথাক্রমে দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত