ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

স্যামির নেতৃত্বে জয়ে ফিরলো রাজশাহী

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৭ নভেম্বর ২০১৭, ১৭:৩৯  
আপডেট :
 ১৭ নভেম্বর ২০১৭, ১৮:০৮

স্যামির নেতৃত্বে জয়ে ফিরলো রাজশাহী

বিপিএলের পয়েন্ট টেবিলে দ্বিতীয়স্থানে থাকা সিলেট সিক্সার্সকে ৭ উইকেটে হারিয়েছে তালিকার তলানিতে থাকা দল রাজশাহি কিংস। মুমিনুল-জাকিরদের ব্যাটিংয়ে সিলেটের দেয়া ১৪৭ রানের লক্ষ্য ১৫ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌছে গেছে রাজশাহী।

সিলেটের দেওয়া ১৪৭ রানের লক্ষ্য ব্যাট করতে নেমে ঝড়ো সূচনা করেছেন রাজশাহীর দুই ওপেনার মুমিনুল হক ও রনি তালুকদার। ৮.৩ ওভারেই তাদের জুটি হয়েছে ৬৫ রান। দলীয় ৬৫ রানেই নাসিরের বলে রনি তালুকদারের বিদায়ের পর ১ রান যোগ হতেই সাজঘরে যেতে হলো পরবর্তী ব্যাটসম্যান স্যামিত প্যাটেলকে।

এরপর মুমিনুলকে সঙ্গ দেন জাকির হাসান। ব্যক্তিগত ৪২ রান করে বিদায় নিলেও দলকে জয়ের বন্দরে পৌছে দেন জাকির। রাজশাহীকে জয় পাইয়ে দেয়া এই বাঁহাতি ব্যাটসম্যান ২৬ বলে ৩ ছক্কা ও ৪টি চারে ৫১ রান করেন।

সিলেটের হয়ে একটি করে উইকেট পেয়েছেন সিলেটের নাসির হোসেন, নাবিল সামাদ ও আবুল হাসান।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারেই সামির বলে বিদায় নেন সিলেটের বিস্ফোরক ব্যাটসম্যান আন্দ্রে ফ্লেচার। উপুল থারাঙ্গা বড় কিছুর আশা দেখালেও চতুর্থ ওভারে তাকে ফিরিয়ে দেন মেহেদী হাসান মিরাজ।

তখন একপ্রান্ত আগলে রেখেছিল দানুশকা গুনাথিলাকা। কিন্তু অপর প্রান্তে নুরুল হাসান সোহান ১০ রানে ও নাসির হোসেন বিদায় নেন ৯ রান করেই।

শেষদিকে রাজশাহীর রানের চাকা ঘুরে টিম ব্রেসনান ও সাব্বির রহমানের ব্যাটিংয়ে। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে রানের ১৪৬ মাঝারি সংগ্রহ গড়ে সিলেট সিক্সার্স। সাব্বির ২৬ বলে করেন ৪১ রান। এছাড়া ব্রেসনান রান ২৯ করেন। শেষ তিন ওভারে ৫৩ রান নেয় সিলেট।

রাজশাহীর বোলারদের মধ্যে কেসরিক উইলিয়ামস নেন দুটি উইকেট। এছাড়া মোহাম্মদ সামি, মেহেদী হাসান মিরাজ, জেমস ফ্রাঙ্কলিন ও সামিত প্যাটেল নেন একটি করে উইকেট।

  • সর্বশেষ
  • পঠিত