ঢাকা, শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭, ১ পৌষ ১৪২৪ অাপডেট : ৪৭ মিনিট আগে English

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৭, ১৬:০৫

প্রিন্ট

অধিনায়ক ছাড়াই যুবাদের বিশ্বকাপ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক

আসন্ন যুব বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। আগামী বছরের জানুয়ারিতেতে নিউজিল্যান্ডে বসছে যুব বিশ্বকাপের  ১২তম আসর।  সেই টুর্নামেন্টকে সামনে রেখেই আজ ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

জানুয়ারি ১৩ থেকে এই টুর্নামেন্ট শুরু হয়ে শেষ হবে ৩ ফেব্রুয়ারি পর্যন্ত।

পূর্ণ দল গঠন করলেও আজ যুব বিশ্বকাপে বাংলাদেশের অধিনায়ক ও সহ-অধিনায়কের নাম জানা যায়নি। কারণ, এই দলকে কে নেতৃত্ব দিবে তা এখনো ঠিক করতে পারেনি  বিসিবি। তবে বিসিবি জানিয়েছে আগামি ২-১ দিনের মধ্যেই ঘোষণা করা হবে অধিনায়ক ও সহ-অধিনায়কের নাম।

নিউজিল্যান্ডে অনুষ্ঠিত এই যুব বিশ্বকাপে বাংলাদেশ থাকবে 'সি' গ্রুপে। গ্রুপ পর্বে টাইগারদের প্রতিপক্ষ নামিবিয়া, কানাডা ও ইংল্যান্ড।

আগামী ২৬ ডিসেম্বর যুব বিশ্বকাপে অংশ নিতে নিউজিল্যান্ডে উড়াল দেবে লাল-সবুজরা। মূল আসর শুরু হওয়ার আগে টাইগাররা নিজেদের ঝালাই করে নিতে তিনটি প্রস্তুতি ম্যাচ খেলবে সেখানে।

অনূর্ধ্ব-১৯ দল:

পিনাক ঘোষ, নাঈম শেখ, মোহাম্মদ সাইফ হাসান, আফিফ হোসেন ধ্রুব, তৌহিদ হৃদয়, আমিনুল ইসলাম বিপ্লব, মো. রাকিব, মাহিদুল ইসলাম ভূঁইয়া অঙ্কন, শাকিল হোসেন, রবিউল হক, নাঈম হাসান, কাজী অনিক ইসলাম, মো. রনি হোসেন, হাসান মাহমুদ, টিপু সুলতান।

স্ট্যান্ডবাই: 

মো. সজীব হোসেন, রায়ান রাফসান রহমান, মোহাম্মদ সাখাওয়াত হোসেন, মো. শহীদুল ইসলাম প্রামানিক, ইয়াসিন আরাফাত, মো. আব্দুল হালিম, মনিরুল ইসলাম।

টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত