ঢাকা, বুধবার, ১৮ জুলাই ২০১৮, ৩ শ্রাবণ ১৪২৫ অাপডেট : ২০ মিনিট আগে English

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৮, ১৯:১১

প্রিন্ট

অবশেষে ঢাকায় টেইলর-মাসাকাদজারা

অবশেষে ঢাকায় টেইলর-মাসাকাদজারা
অনলাইন ডেস্ক

অবশেষে ঢাকায় পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। ত্রিদেশীয় সিরিজ খেলতে প্রতিযোগিতার আরেক দল শ্রীলঙ্কা ক্রিকেট দলের সদস্যরা বাংলাদেশে আসবেন শনিবার।

দু’দফা তারিখ পেছানোর পর আজ শুক্রবার ১২ জানুয়ারি বিকাল ৫টায় ঢাকায় পা রাখে জিম্বাবুয়ে ক্রিকেট দল।

বিসিবির দেওয়া ত্রিদেশীয় সিরিজের সফরসূচি অনুযায়ী প্রথমে জিম্বাবুয়ের ঢাকায় আসার কথা ছিল ১০ তারিখ। আচমকা তা একদিন পিছিয়ে ১১ তারিখ বাংলাদেশে আসবে জিম্বাবুয়ে এমনটা দেশটির ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হলেও, পরর্বতীতে এ তারিখেও বাংলাদেশে আসতে ব্যর্থ হয় দলটি।

যার ফলে ত্রিদেশীয় সিরিজের আগে জিম্বাবুয়ে ও বিসিবি একাদশের মধ্যকার একমাত্র প্রস্তুতি ম্যাচটি বাতিল ঘোষণা করতে বাধ্য হয় বিসিবি। তাই সরাসরি সিরিজের প্রথম ম্যাচে ১৫ই জানুয়ারি বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে টেইলর-মাসাকাদজারা। এরপর শ্রীলঙ্কা ও বাংলাদেশের সাথে আরও একবার মুখোমুখি হবে দলটি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড সূত্রে জানা গেছে, ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে প্রতিযোগিতার অন্য দল শ্রীলঙ্কা ক্রিকেট দলের সদস্যদের বহন করা বিমানটি শনিবার সকাল ১১টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে।

প্রসঙ্গত, ত্রিদেশীয় সিরিজের সবকয়টি ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুরের হোম অব ক্রিকেটখ্যাত শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। দিবা-রাত্রির সবগুলো ম্যাচ শুরু হবে দুপুর ১২টা থেকে।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত