ঢাকা, বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮, ৪ শ্রাবণ ১৪২৫ অাপডেট : ১১ মিনিট আগে English

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৮, ২০:০৯

প্রিন্ট

শ্রদ্ধা করতে বলেন, কিন্তু আপনারাই শিখলেন না: রাসেল

শ্রদ্ধা করতে বলেন, কিন্তু আপনারাই শিখলেন না: রাসেল
স্পোর্টস ডেস্ক

ঘরোয়া ক্রিকেটের ঢাকা প্রিমিয়ার লিগকে (ডিপিএল) সামনে রেখে খেলোয়াড় নির্বাচকদের এক হাত নিলেন বাংলাদেশ জাতীয় দলের এক সময়কার নিয়মিত মুখ সৈয়দ রাসেল।

নির্বাচকদের উদ্দেশ্য করে সামাজিক যোগাযোগ মাধ্যমে রাসেল লিখেন, “নির্বাচকদের বলছি, মনটা আরেকটু বড় করুন। টেস্ট খেলা দুজন ক্রিকেটারকে এভাবে অপমান না করলেও পারতেন। আপনারই বলেন শ্রদ্ধা করতে, কিন্তু নিজেরাই শ্রদ্ধা করতে শিখলেন না। রেকর্ড ঘাটুন। পারফর্ম করে ক্রিকেট খেলি, চেহারা দেখিয়ে নয়।”

আগামী ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া ঘরোয়া ক্রিকেটের অন্যতম প্রতিযোগিতা ডিপিএল কে সামনে রেখে গতকাল বৃহস্পতিবার রাতে প্রকাশ করা হয়েছে প্লেয়ার্স ড্রাফটের খসড়া তালিকা। যেখানে জায়গা হয়েছে ২২৭জন ক্রিকেটারই। সিসিডিএম কর্তৃক প্রকাশিত এই তালিকা নিয়ে নির্বাচকদের এক হাত নিলেন বাংলাদেশ জাতীয় দলের এক সময়কার নিয়মিত মুখ সৈয়দ রাসেল।

আসন্ন ডিপিএলের খসড়া তালিকায় সৈয়দ রাসেলকে গ্রেড সি ক্যাটাগরিতে রেখেছেন নির্বাচকরা। যা কোনভাবেই মেনে নিতে পারছেন না বাংলাদেশের হয়ে ৬ টেস্ট, ৫২ ওয়ানডে ও ৮ টি-টোয়েন্টি ম্যাচ খেলা এই ক্রিকেটার।

খসড়া তালিকা প্রকাশের পর তা দেখে হতাশা প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন ৩৩ বছর বয়সী এই ক্রিকেটার। যেখানে নির্বাচকদের ক্রিকেটারদের প্রতি শ্রদ্ধা রাখার আহ্বান জানিয়েছেন রাসেল।

আসন্ন এই প্রতিযোগিতা নিয়ে এতদিন বড় স্বপ্ন দেখলেও ডিপিএল শুরুর আগে খসড়া তালিকার ‘সি’ গ্রেডে থাকা বড় এক ধাক্কা হয়েই আসলো তার ক্যারিয়ারে।

প্রসঙ্গত, জাতীয় দলে খেলার সময় ফিল্ডিং করতে গিয়ে হাতে চোট পাওয়ার পর জায়গা হারান জাতীয় দলে। এরপর ঘরোয়া ক্রিকেটেও অনিয়মিত হয়ে পড়েন তিনি। তবে সফল অস্ত্রোপচারের পর গত মৌসুমে আবারও বল হাতে মাঠে ফিরেন।

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত