ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

বাংলাদেশের খেলোয়াড়রা ‘থার্ড ক্লাস’

  জার্নাল জেস্ক

প্রকাশ : ১৯ মার্চ ২০১৮, ১০:০৩  
আপডেট :
 ১৯ মার্চ ২০১৮, ১২:৩৩

বাংলাদেশের খেলোয়াড়রা ‘থার্ড ক্লাস’

শ্রীলঙ্কার সাবেক ব্যাটসম্যান জয়সুরিয়াকে এতদিন ভদ্র খেলোয়ার হিসেবেই জানতেন অনেকে। কিন্তু গত শুক্রবার ত্রিদেশীয় নিদাহাস ট্রফির লিগ পর্যায়ের শেষ ম্যাচে শ্রীলঙ্কাকে অসহায়ভাবে হারিয়ে টাইগাররা ফাইনালে ওঠার পর জয়সুরিয়ার ভদ্রতার মুখোস খসে পড়েছে। তিনি আম্পায়ারের বাজে সিদ্ধান্তের বিরুদ্ধে বাংলাদেশি খেলোয়ারদের প্রতিবাদকে ‘থার্ড ক্লাস’বলে মন্তব্য করেছেন।

গত শুক্রবার খেলার শেষ তিন বলের দুই বলেই জয়ের জন্য দরকার ১০ রান নিয়ে শ্রীলঙ্কাকে নিজের দেশেই আয়োজিত টুর্নামেন্ট থেকে অনেকটা ধাক্কা দিয়ে সরিয়ে দেওয়াটা মোটেই হজম করতে পারছেন না তিনি। তাই তার টুইটে উঠে এসেছে- বাংলাদেশকে হেয় করা মন্তব্য! কিন্তু লেগ আম্পায়ার 'নো বল' ডাকার পরও কেন তা মানা হলো না- এ প্রসঙ্গে তিনি নীরব!

প্রসঙ্গত, নিজদেশের নিদাহাস ট্রফির ফাইনাল খেলতে শ্রীলঙ্কা এতটাই মরিয়া হয়ে উঠেছিল যে তারা ফাইনালের টিকিটও সময়ের অনেক আগেই ছাপিয়ে ফেলেছিল যাতে লেখা রয়েছে শ্রীলঙ্কা-ভারত ফাইনাল। কিন্তু লঙ্কান স্বপ্নের সৌধ একেবারে তচনচ করে দেন মাহমুদ উল্লাহ রিয়াদ তার শেষ একটি চার আর একটি ছক্কায়।

এতেই টাইগারদের ওপর খেপে ওঠলেন জয়সুরিয়া। মাইক্রোব্লগিং সাইট ট্যুইটারে জয়সুরিয়া বাংলাদেশি খেলোয়াড়দের প্রতিবাদী আচরণের বিরোধিতা করেছেন। তিনি তাদের আচরণকে 'তৃতীয় শ্রেণির আচরণ' হিসেবে উল্লেখ করেছেন।

এমএ/

আরও পড়ুন :

লড়াই করেও পারলো না টাইগাররা

কষ্টদায়ক হারের পর যে ভুলের কথা বললেন সাকিব

  • সর্বশেষ
  • পঠিত