ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

মাশরাফি-সাকিবের মাথায় প্রধানমন্ত্রীর স্নেহের পরশ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৩ মার্চ ২০১৮, ১৮:৪০

মাশরাফি-সাকিবের মাথায় প্রধানমন্ত্রীর স্নেহের পরশ

ক্রিকেটপ্রেমী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা সবারই জানা। টাইগারদের সব সময় খোঁজ-খবর রাখেন তিনি। শুধু খোঁজ-খবর রাখেন বললে ভুল হবে, অনেকবারই প্রধানমন্ত্রীর স্নেহ-ভালোবাসায় সিক্ত হয়েছেন মাশরাফি-সাকিবরা। আরও একবার এমন একটি দৃশ্য দেখা গেল স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশের উত্তরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে। মাতৃস্নেহে বাংলাদেশ দলের দুই অধিনায়কের মাথায় হাত বুলিয়ে দিলেন বঙ্গবন্ধু-কন্যা।

গতকাল বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আমন্ত্রিত অতিথি হয়ে গিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেটের উন্নতির দুই চালিকাশক্তি-ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এবং টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। তারা প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন, তার সঙ্গে কথা বলেছেন। এ সময় মাশরাফি ও সাকিবের মাথায় হাত বুলিয়ে দিতে দেখা যায় বঙ্গবন্ধু-কন্যাকে। তিনি তাদের সাহস দিয়ে বলেন, একবার হেরেছো, আবার ভালো করবে।

প্রসঙ্গত, নিদাহাস ট্রফির ফাইনালে দুর্দান্ত ক্রিকেট উপহার দিয়েও ভারতের কাছে হেরে স্বপ্নভঙ্গ হয় বাংলাদেশের। সেটা নিয়ে মন খারাপ না করতেই মাশরাফি-সাকিবদের এভাবে অনুপ্রাণিত করলেন প্রধানমন্ত্রী।

সংবর্ধনা অনুষ্ঠানে মাশরাফি-সাকিব ছাড়াও এসএ গেমসের স্বর্ণজয়ী মাবিয়া আক্তার সীমান্ত ও সাফ অনূর্ধ্ব-১৫ মহিলা দলের অধিনায়ক মারিয়া মান্ডা উপস্থিত ছিলেন। তাদেরও উৎসাহ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসআইএস/

  • সর্বশেষ
  • পঠিত