ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

আইপিএলের মঞ্চ মাতালেন বলিউড তারকারা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৭ এপ্রিল ২০১৮, ২১:৪২

আইপিএলের মঞ্চ মাতালেন বলিউড তারকারা

জমকালো আয়োজনে উঠলো আইপিএলের ১১তম আসরের পর্দা। টি-টোয়েন্টির মহোৎসবে মেতেছে পুরো ভারত। আইপিএল শিরোপার জন্য শুরু হয়েছে ৫১ দিনের লড়াই। ওয়াংখেড়ে স্টেডিয়ামে শনিবার চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয়েছে আইপিএলের বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স।

এর আগে আগে শুরুটা রঙিন করতে ওয়াংখেড়ের বর্ণিল মঞ্চ মাতালেন বলিউডের জনপ্রিয় নায়ক-নায়িকারা। জনপ্রিয় গানের সঙ্গে নেচেছিলেন জ্যাকলিন দারুণ সব কোরিওগ্রাফিতে ওয়াংখেড়েতে উপস্থিত দর্শকদের চোখ ধাঁধিয়ে দেন জ্যাকলিন ফার্নান্দেজ ও হৃতিক রোশনরা।

বর্ণিল মঞ্চতে সবার আগে উপস্থিত হন হাল আমলের জনপ্রিয় নায়ক বরুণ ধাওয়ান। এবিসিডি ২ সিনেমায় তার আরেক জুটি প্রভু দেবাও ছিলেন সঙ্গে। দুজনে নেচে দর্শকদের বিনোদন দেন বেশ কয়েকটি গানের তালে।

এরপর বর্তমান চ্যাম্পিয়ন দলের অধিনায়ক রোহিত শর্মা আসেন গত বছরের শিরোপা নিয়ে। এবারও শ্রেষ্ঠত্ব ধরে রাখার আশা প্রকাশ করলেন ভারতের এই ওপেনার।

কয়েক মিনিট পর বাহুবলির নায়িকা তামান্না ভাটিয়া সিংহের রথে চড়ে মঞ্চের দিকে আসেন এবং বেশ কয়েকটি ভাষার গানের সঙ্গে নেচে দর্শকদের আনন্দ দেন তিনি। জনপ্রিয় গায়ক মিকা সিং কয়েকটি গান গেয়ে শোনান।

এরপর ওয়াংখেড়েতে দর্শকদের উচ্ছ্বসিত করেন জ্যাকলিন ফার্নান্দেজ ও হৃতিক রোশন। সবশেষে নাচে-গানে মাতানো নেওয়া নায়ক-নায়িকাদের সঙ্গে নিয়ে মিকার কণ্ঠে আইপিএলের টাইটেল সংয়ে শেষ হয় জমকালো উদ্বোধন।

এসআইএস/

  • সর্বশেষ
  • পঠিত